Breaking News

সূরা প্রেমীদের জন্য সুখবর তৈরি হয়ে গেল এটিএম বার, দেখেনিন বিস্তারিত

আমরা প্রায় সবাই এ টি এম সম্বন্ধে জানি। এ টি এম এর মাধ্যমে আমরা যে কোনো জায়গা থেকে টাকা তুলতে পারি। তবে টাকা তোলার জন্য এ টি এম কার্ড দরকার পরে। এটি বিজ্ঞানের অন্যতম আবিষ্কার গুলির মধ্যে একটি।

আমাদের মধ্যে অনেকেই এমন আছেন যারা ম-দ্য পান করতে পচ্ছন্দ করেন। ম-দ খাওয়ার জন্য অনেকে দোকান থেকে কিনে আনেন আবার অনেকে বা-র -এ যান। তবে এবার সুরা প্রেমী দের জন্য একটি অসাধারণ মেশিন তৈরি করা হল ভারতে।

এই মেশিনটি ও এ টি এম এর মতোই কাজ করে, তবে এই মেশিন থেকে টাকার জায়গায় ম-দ বের হয় কোলড্রিংস বা সোডা মেশিনের মতো। এই মেশিন টির নাম হল THE ATM BAR। এই মেশিনটি কী ভাবে কাজ করে সেটি দেখিয়েছেন একজন ইউটিউবার।

এই ভিডিওটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ভিডিওটি পোস্ট করা হয়েছে INDIA EAT MANIA নামক চ্যানেল থেকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, এই মেশিনটি কিভাবে কাজ করে, প্রথমে তিনি তাঁর পছন্দের ম-দে-র কোম্পানিটি চয়েজ করেন,

তারপর আপনি যত এম এল খেতে চান ততো এম এল সিলেক্ট করুন, তিনি 30ml সিলেট করেন। তারপর কার্ডটিকে মেশিনের মধ্যে রাখতে হবে সেখানে ইনসার্ট কার্ডের জায়গা থাকবে। কার্ডটি দেওয়ার সাথে সাথে আপনার ড্রিংস এর জন্য পেমেন্ট হয়ে যাবে,

আপনি নিচে থাকা ট্যাবগুলোতে আপনার গ্লাসটিকে ধরে ট্যাপ করলেই অটোমেটিক আপনি যত এম এল সিলেক্ট করবেন ততো এম এল ড্রিংস আপনার গ্লাসে চলে আসবে। আপনি এর সাথে জল কিংবা সোডা আপনার ইচ্ছা মত নিতে পারেন। এই ভিডিওটি এখনো পর্যন্ত চার লক্ষ মানুষ দেখেছেন। আপনি ভিডিওটা না দেখে থাকলে ভিডিওটি দেখুন এবং জানান আপনার এই মেশিনটি কেমন লাগলো।।

About Web Desk

Check Also

রাস্তায় টেনে বৃদ্ধা মাকে মারধর করছে ছেলে, বাঁচাল পোষ্য কুকুর, ভিডিও ভাইরাল…

কুকুর মানুষের অন্যতম অনুগত প্রাণী। তারা কখনোই তার মালিকের আনুগত্য হারায় না। আপনি নিশ্চয়ই সিনেমাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *