Breaking News

সিনেমায় আসার আগেই বিয়ে করেছিলেন এই 8 তারকা, তারমধ্যে সুপারস্টার হয়েই ডিভোর্স দিলেন এই 3 তারকা

বলিউডের সাফল্য পাওয়ার কোন মন্ত্র নেই। আপনার যদি প্রতিভা থাকে এবং আপনার ভাগ্য ভালো হয় তবে আপনি এখানে সাফল্য অর্জন করতে পারবেন। সাধারণত এই কথাটি মানুষের মধ্যে থেকে যায় যে আপনি যদি বলিউডে যান তবে বিয়ে করতে যাবেন না। প্রথমে আপনার ক্যারিয়ার তৈরি করুন এবং তারপরে বিয়ে করুন।

বলিউডের অনেক তারকারাও এই নিয়ম মেনে চলেন। তবে আজ আমরা আপনাকে সেই সব তারকাদের সাথে পরিচয় করিয়ে দিতে যাচ্ছে যারা বলিউডে পা রাখার আগেই বিয়ে করেছিলেন। এমন পরিস্থিতিতে বিয়ে করা এবং স্ত্রীর সাথে থাকা এই তারকাদের জন্য খুব ভাগ্যবান বলে প্রমাণিত হয়েছে।

যাইহোক এই শিল্পীদের মধ্যে তিনজন রয়েছে যারা বিখ্যাত হয়ে যাওয়ার পরে তাদের বিবাহ ভেঙে দিয়েছিলেন। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট নামে পরিচিত আমির খান তার প্রতিবেশী রিনা দত্তের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। ধর্ম বিচ্ছেদের কারণে দুজনে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেন 1986 সালে।

এর দু’বছর পরে আমি 1988 সালে ‘কেয়ামত সে কেয়ামত তাক’ ছবিতে অভিনয় করেন। তারপরে 2002 সালে আমির ও রিনার তালাক হয়ে যায়। এরপরে কিরণ রাওয়ের সাথে আমিরের বিয়ে হয়। ফারহান আকতার 2000 সালে অধুনা ভবানী কে বিয়ে করেছেন। এরপরে 2001 সালে তিনি দিল চাতাহে ছবি দিয়ে পরিচালক হিসেবে বলিউডে প্রবেশ করেছিলেন।

একই সঙ্গে অভিনয়ের মধ্য দিয়ে তার অভিষেক ‘দা ফাকির অফ ভেনিস’ ছবি দিয়ে। ফারহান এবং অধুনা 2017 সালে বিবাহ বিচ্ছেদ করেছেন। 1991 সালে মেজর জোসিয়ার সাথে অর্জুন রামপালের বিয়ে হয়। বিয়ের 10 বছর পরে তিনি দেওয়ানাপান ছবি দিয়ে বলিউডে প্রবেশ করে। গতবছর স্ত্রীর কাছ থেকে বিবাহ বিচ্ছেদ হয় অর্জুনের।

বলিউডের কিং বলা হয় শাহরুখ খানকে যিনি বলিউডে পা রাখার আগে বিয়ে করেছিলেন। শাহরুখ 1991 সালে গৌরী খানকে বিয়ে করেছিলেন। এবার 1992 সালে তিনি দিবানা চলচিত্রের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন। বলিউডের নতুন সুপারস্টার আয়ুষ্মান খুরানা তার শৈশবের বন্ধু তাহিরা কাশ্যপ কে বিয়ে করেছিলেন 2008 সালে।

এরপরে 2012 সালে আয়ুষ্মান ভিকি ডোনার দিয়ে বলিউডে পা রাখলেন। 1991 সালে বলিউডের অন্যতম সুপারস্টার সুনীল শেট্টি মন শেট্টির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। একবছর পরে বলিউডের বাল ওয়ান ছবি দিয়ে তিনি বলিউডে আত্মপ্রকাশ করেন।

মাধবন 1999 সালে সরিতা বীরযেকে বিয়ে করেছিলেন। এরপরে 2002 সালে তিনি প্রথমবারের মতন তামিল ছবি আলাইপুহেহেতে হাজির হোন। বলিউডের প্রবীণ অভিনেতা রাজ কাপুর 1946 সালে কৃষ্ণা কাপুরকে বিয়ে করেছিলেন। এরপরেও 1947 সালে নীলকমল চলচ্চিত্রের মাধ্যমে তিনি আত্মপ্রকাশ করেন।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.