Breaking News

যৌতুক সব নিয়েও আরো 50 হাজার টাকা দাবি করেছিল ছেলে, না পেয়ে নববধূকে রেখে পালিয়ে গেল বর..

কান্নুর জেলার জগতপুর গ্রামের গিরিশচন্দ্র কাঠেরিয়া, মৈনপুর জেলার বাসিন্দা দেবেন্দ্রর সাথে তার মেয়ে শিবানীর বিবাহ স্থির করেছিলেন। বিয়ের সময় সূচি অনুসারে 16 জুন দেবেন্দ্র বরযাত্রী নিয়ে জগতপুর গ্রামে আসেন।

কনের বাবা স্থির করা যৌতুক অনুযায়ী সমস্ত ব্যবস্থা করেছিলেন। কিন্তু মালাবদলের সময় বর দেবেন্দ্র যৌতুকের জন্য আরও 50 হাজার টাকা দাবি করেন। কনের বাবা প্রথমে দাবি পূরণে অপারগতা প্রকাশ করেছিলেন তবে বিয়ের সময় বরের জেদ বিবেচনা করে তার দাবি পূরণের আশ্বাস দিয়েছিলেন।

কিন্তু বিয়ের সময় আরো 50 হাজার টাকা দাবি করেন তারা। যখন সে সেই টাকা দিতে পারছিলেন না তখন বর বিয়ে করতে অস্বীকার করে এবং সেই জায়গা থেকে চলে যায়। ব্যাপক তল্লাশি করা সত্ত্বেও বরের কোনো খোঁজ পাওয়া যায়নি।

বরের পালানোর খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে আলোড়ন সৃষ্টি হয়। এর পরে ধীরে ধীরে ঘটনাস্থল শান্ত হয়। কনের বাবা কান্নাকাটি করে ছেলেটির সাথে বিয়ের জন্য অনুরোধ করতে থাকে তবে সেখানে উপস্থিত বরের বাবা তা শোনেন নি।

যখন এত কিছু করার পরেও তারা বিয়ে করতে নারাজ তখন কনের পরিবার বরের মাতামহ, ক্যামেরাম্যান এবং দুটি গাড়ি আটক করে। এরপরে কনের পরিবারের সদস্যরা বরের বিরুদ্ধে থানায় গিয়ে অভিযোগ করে বিচারের আবেদন করেন।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.