Breaking News

মুকেশ আম্বানির মেয়েকে 452 কোটি টাকার উপহার দিলেন শ্বশুর.. দেখেনিন কি দিলো

এশিয়ার ধনী ব্যক্তিদের কথা যখনই আসে মুকেশ আম্বানির নাম সবার আগে আসে। মুকেশ আম্বানি দীর্ঘকাল এশিয়ার ধনী ব্যক্তি হিসেবে একটি জায়গা অর্জন করে আছে। পুরো বিশ্ব তার সম্পদ সম্পর্কে খুব ভালোভাবে অবগত। দেশের অন্যতম জনপ্রিয় পরিবার আম্বানি পরিবার।

রিলায়েন্স ইন্ডাস্ট্রির কর্ণধার মুকেশ আম্বানির পাশাপাশি তার পরিবারের সদস্যরা ও শিরোনামে থাকে। তার পরিবারের সাথে যুক্ত প্রতিটি সদস্যই আলোচিত হন। আম্বানি পরিবারের বাড়ির প্রতিটি ফাংশন আলোচনার বিষয় হয়ে দাঁড়ায়। তেমনি মুকেশ আম্বানির কন্যা ইশা আম্বানির বিয়েও বেশ আলোচিত ছিল।

আসুন আমরা আপনাকে জানিয়ে রাখি যে ইশা আম্বানি 2018 সালে আনন্দ পিরামলকে বিয়ে করেছিলেন। বিয়েতে ইশা তার শ্বশুর অজয় পিরামলের কাছ থেকে উপহার হিসেবে পাঁচতলা রাজপ্রাসাদ পেয়েছিলেন। তার ওই বাড়ির নাম গুলিতা। আসুন আজ আমরা আপনাকে প্রাসাদের এর ছবি গুলি দেখাই।

আপনাদের বলেদি যে বিয়ের পর থেকে তারা এই বাড়িতেই রয়েছে। বাড়িটি দেখতে খুব সুন্দর। এই বাড়িটি মুম্বাইয়ের ওয়ারলি তে অবস্থিত। গুলিতা 50 হাজার বর্গফুট জুড়ে বিস্তৃত। লক্ষনীয় বিষয় হচ্ছে কন্যার রাজকীয় বিবাহে মুকেশ আম্বানি 100 মিলিয়ন টাকা ব্যয় করেছিলেন।

এর থেকে মুকেশ আম্বানির সম্পত্তি সহজে অনুমান করা যায়। বিশেষ বিষয়টি হলো মুকেশ আম্বানির বাড়ি অ্যান্টিলিয়া কেবল ভারতে নয় বিশ্বের অন্যতম ব্যয়বহুল বাড়ি। মুকেশ আম্বানি পরিবার নিয়ে সেই বাড়িতেই থাকেন। তার বাড়ির 27 তলা এবং দেখতে খুব সুন্দর।

ইশা আম্বানি এবং আনন্দ পিরামলের বিলাসবহুল বাড়ির সৌন্দর্য এবং ভাস্বরতা তৈরি করা হয়েছে। পাঁচতলার মধ্যে তিনটি বেসমেন্ট রয়েছে। আনন্দ পিরামাল এবং ইশা আম্বানির বিলাসবহুল বাড়িটি তে অনেক কক্ষ এবং স্বয়ন কক্ষের পাশাপাশি বিজ্ঞপ্তি অধ্যয়ন কক্ষ রয়েছে।

মিডিয়া রিপোর্ট অনুসারে ইশা আম্বানির শশুর অজয় পিরামাল 2002 সালে হিন্দুস্তান ইউনিলিভার এর কাছ থেকে প্রায় 10 বিলিয়ন ডলার অর্থাৎ 452 কোটি টাকা দিয়ে এই বাড়িটি কিনেছিলেন। ইশা এবং আনন্দকে তাদের বিয়ের সময় এই বাড়িটি সে উপহার দেয়।

ইশা এবং আনন্দ ডিসেম্বর 2018 সালে খুব ধুমধামের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। আপনাদের বলি যে অজয় পিরামাল শ্রীরাম গ্রুপ এবং পিরামাল গ্রুপের চেয়ারম্যান। তার বন্ধু মুকেশ আম্বানির মতন অজয় অনেক ধনী। তাদেরও কোটি কোটি টাকার সম্পত্তি রয়েছে।।

About Web Desk

Check Also

দিব্যা ভারতীর জীবনে ছিল অনেক গোপন কাহিনী, জেনেনিন কি হয়েছিল 5 এপ্রিল 1993 এর রাতে

অভিনেত্রী দিব্যা ভারতীর নাম শুনলেই এক মিষ্টি মুখের মেয়ের কথা মনে পড়ে। খুব অল্প বয়সেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *