Breaking News

বিয়েতে সবার মাঝে বর-কনেকে মাথা নাড়া করতে হয়েছিল, কারন জানলে চোখ কপালে উঠবে

এই সোশ্যাল মিডিয়ার যুগে এমন অনেক ভিডিও প্রায়শই মানুষকে বিনোদন দেয় না। ভিডিও গুলো দেখার পর তাদের মনে হয় এটি কেন ঘটেছিল, কোথায় ঘটেছিল ইত্যাদি। ভিডিওগুলো দেখে মানুষের মনে প্রশ্ন আসে। সম্প্রতি একটি ভিডিও বর্তমানে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছে।

ভিডিওটি একটি বিবাহের অনুষ্ঠানের সাথে সম্পর্কিত। যা দেখে মানুষের মাথা ঘুরে গেছে। আসলে কথাটি হলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটিতে বিয়ের সময় একটি কনে ও বরকে আলাদা স্টাইলে দেখা যাচ্ছে। বিবাহের সময় কনে এবং বর চুল কাটছেন।

বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আলোচনার সৃষ্টি করেছে। আসুন আমরা আপনাকে বলি যে সদ্য বিবাহিত দম্পতি কোন বিশেষ কারণে তাদের বিবাহের সময় চুল কাট ছিলেন। আপনি যখন এই কাজের পেছনের কারণ সম্পর্কে জানবেন আপনার মুখে একটি হাসি আসবে।

আসলে কনের মা ক্যান্সারের সাথে লড়াই করছেন এবং তাকে সমর্থন করার জন্য কনের পাশাপাশি বর বিয়ের সময় মাথা কামিয়ে ছিল। তখন অস্ট্রেলিয়ার জনি লি এবং তার স্বামী তার ভিডিওটি শেয়ার করেছেন যেটি ইন্টারনেটে ভাইরাল হয়েছে।

ভাইরাল ভিডিওটি আপনি দেখতে পাবেন যে ভিডিওটি শুরুতে কনে একটি বক্তৃতা দেয় এবং বড় চেয়ারে বসে থাকে। তারপর হঠাৎ নাপিত এসে চেয়ারে বসে থাকা বরের চুল কাটা শুরু করে এবং সমস্ত অতিথিরা এই দৃশ্য দেখে অবাক হন। এরপরে কনে নিজেই সবাইকে জানিয়ে ছিল যে তিনি এবং তার স্বামী তাদের মায়ের ক্যান্সার কে সমর্থন করার জন্য চুল কাটাচ্ছেন।।

About Web Desk

Check Also

পুরোপুরি ষোলোয়ানা বাঙালিয়ানা ভাবে গুরমিত চৌধুরী তৃতীয়বার বিয়ে করলেন দেবিনা ব্যানার্জির সাথে, ভাইরাল ছবি…

বিখ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জিকে অন্যতম সুন্দর দম্পতি হিসেবে বিবেচনা করা হয় এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *