Breaking News

শাড়ি ছেড়ে এবার হ’ট ড্রেসে জুন আন্টি, প্রথমবার এইরকম হট লুক দেখে পাগল নেটিজেনরা

স্টা-র জ-ল-সা তে হওয়া ধারাবাহিক “শ্রীময়ী” র নাম এখন ঘরে ঘরে। মা-কাকিমারা যেন সারাদিন অপেক্ষা করে বসে থাকে ঐ ৩০ মিনিটেরই জন্য। এতদিন সবাই ভেবে এসেছিল এই জনপ্রিয়তার একমাত্র কারণ ধারাবাহিকের প্রধান চরিত্র শ্রীময়ী অর্থাৎ ইন্দ্রাণী হালদারের জন্য।

তিনি যেন শ্রীময়ীকে এতটাই জীবন্ত করে তুলেছে যে কারণে দর্শকদের এত পছন্দের ধারাবাহিকটি। কিন্তু কেবলমাত্র তিনিই যে ধারাবাহিকটির জনপ্রিয়তার একমাত্র কারণ নয় তা বোঝা গেল যখন এই জনপ্রিয় ধারাবাহিকটির খলনায়িকা জুন আন্টি অর্থাৎ ঊষসী চক্রবর্তী সাময়িক বিরতি নেন।

বক্রোক্তি সাথে ঠোঁট বাঁকানো হাসি আর তাঁর ফেমাস “মাসি” বলে ধারাবাহিকটির অন্য এক চরিত্রকে ডাকা এসবই যেন দর্শকেরা খুব মিস করছিলেন। চিনি ছাড়া চা -এর মতো তাঁরা হজম করছিলেন ধারাবাহিকটিকে। জুন আন্টি চরিত্রটি তাঁদের অতিপ্রিয় নায়িকার জীবনে বারবার অশান্তি সৃষ্টি করায় সবাই চেয়েছিলেন তাঁর বিদায়।

কিন্তু যখন সত্যিই তাঁর বিদায় হল প্রথম দিকে বোঝা না গেলেও কিছুদিন পর টিআরপি দেখেই বোঝা যাচ্ছিল কিছু একটা মিসিং। এমনকি ফেসবুকের বিভিন্ন গ্রুপেও দর্শকরা স্বীকার করেন যে জুন আন্টি ছাড়া “শ্রীময়ী” চিনি ছাড়া চা -এর মতো। আর তাই একপ্রকার বাধ্য হয়েই চটজলদি ফেরানো হল জুন আন্টি ওরফে ঊষশী চক্রবর্তীকে।

এই ঊষশী চক্রবর্তী শুধু ভালো অভিনেত্রী নয় সাথে উনি পিএইচডি হোল্ডারও। সম্প্রতি ভাইরাল হয়েছে ঊষশীর একটি ছবি। জুন আন্টির ঘরোয়া সাজে নয় বরং ওয়েস্টার্ন লুকে সেজে উঠেছেন অভিনেত্রী। সর্ট চুল, লাল ড্রেসে ঝড় তুলেছেন অভিনেত্রী। ঘায়েল করেছেন তাঁর বহু অনুগামীর মনও। ছবিটি না দেখে থাকলে দেখে নিতে পারেন।।

About admin

Check Also

১০০০ কোটি টাকা ব্যয়ের নাতির জন্মদিন করছেন দাদু মুকেশ আম্বানি, জন্মদিনে কি কি আয়োজন হচ্ছে? রাঁধুনি কোথা থেকে আসছে? রইল তার বিস্তারিত

রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান এবং ম্যানেজার ডিরেকটর হলেন মুকেশ আম্বানি। মুকেশ আম্বানি ভারতীয় ধনকুবেরদের মধ্যে অন্যতম। …

Leave a Reply

Your email address will not be published.