Breaking News

চিপস পেয়ে বেজায় খুশি ,চিপস খেতে খেতে অসাধারণ সুরে একের পর এক হিট গান গাইতে লাগলেন বিখ্যাত রানু মন্ডল, ভিডিও ভাইরাল

মনে পড়ে রানু মণ্ডল-কে? “অ-হং-কার প-ত-নের মূল” এই প্রবাদের জলজ্যান্ত উদাহরণ রানাঘাটের রানু মণ্ডল। এই সোশ্যাল মিডিয়ার যুগ যেকোনো ছোটো ঘটনাকেও ভাইরাল করার ক্ষ-মতা রাখে। এই লতাকন্ঠী গায়িকা কে এক ভাইরাল ভিডিও রানাঘাটের স্টেশন থেকে নিয়ে চলে গিয়েছিল সুদূর মুম্বাই তে।

সেখানে তিনি প্লে-ব্যাক সিঙ্গার হিসেবে গান গাওয়ার সুযোগ পান। তিনি যেমন পরিচিতি পান তেমনই পান বহু মানুষের ভালোবাসা। কিন্তু যেই মানুষের ভালোবাসায় তিনি সব পেলেন সেই ভালোবাসাকে যদি অগ্রাহ্য করেন তবে মানুষ কী তাঁকে আর সেই সম্মান দেবে? রানু মণ্ডল এত আলো ঝলমলে দুনিয়া দেখে নিজেকে সেলিব্রিটি ভাবার ভুল করেছিলেন।

তিনি তাদের ছোটো করেছিলেন যাদের জন্য তাঁর সবকিছু। নিজের আসল জায়গাকে কখনও ছোটো করতে নেই। তিনি যেন হাওয়ায় উড়ছিলেন। তারপর শুরু হল তাঁর পতনের। মুম্বাই এর মাটি থেকে আবার ফিরে আসতে হল রানাঘাটে। বর্তমান লকডাউনে বহুমানুষের অবস্থা খারাপ।

এই রানু মণ্ডলকে দেখতে, তাঁর ইন্টারভিউ নিতে বহুবার বহু ইউটিউবার তাঁর বাড়ি গেছেন। তাঁদের মধ্যে কেউ নিয়ে গেছে শুকনো খাবার তো আবার কেউ দিয়ে এসেছে কিছু টাকা যাতে একসময়ের সবার প্রিয় রানু মণ্ডলকে না খেয়ে থাকতে না হয়।

তেমনই এক ইউটিউবার গিয়েছিলেন তাঁর বাড়ি সাথে ছিল বেশ কিছু শুকনো খাবার। তার মধ্যে থেকে একটি চিপসের প্যাকেট খুলে রানু মণ্ডল খেতে থাকেন। আর শোনান “এক প্যায়ার কা নাগমা হ্যায়” গানটি। বলে রাখি এই গান গেয়েই তিনি এক সময় ভাইরাল হয়েছিলেন। বর্তমান এই ভিডিওটি অনেকে দেখেছেন আপনি দেখে না থাকলে দেখে নিতে পারেন।।

About Web Desk

Check Also

রাস্তায় টেনে বৃদ্ধা মাকে মারধর করছে ছেলে, বাঁচাল পোষ্য কুকুর, ভিডিও ভাইরাল…

কুকুর মানুষের অন্যতম অনুগত প্রাণী। তারা কখনোই তার মালিকের আনুগত্য হারায় না। আপনি নিশ্চয়ই সিনেমাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *