Breaking News

আশ্চর্য ঘটনা, একই সাপের দুই মাথা, হঠাৎই জঙ্গল থেকে বেরিয়ে এলো এই দুই মাথা বিশিষ্ট বিরল প্রজাতির সাপ, ভিডিও ভাইরাল

বর্তমান ইন্টারনেটের যুগে প্রায়দিনই কোনো নতুন মুখ বা ভিডিও ভাইরাল হতেই থাকে। ইন্টারনেট -এর সুবিধা যেমন আছে পাশাপাশি অসুবিধাও আছে। মানুষ অনেক সময় তথ্য যাচাই না করে যেকোনো কিছু বিশ্বাস করে নেয়। তা সে কোনো রোগের ব্যপারে হোক বা কোনো মানুষকে নিয়ে। এখন ইন্টারনেট ব্যবহার না করলে মানুষকে পিছিয়ে যেতে হবে অনেক।

লকডাউনের কারণে এখন পড়াশোনাতেও প্রয়োজন ইন্টারনেট কনেকশান -এর। ইন্টারনেটের মাধ্যমে আমরা বিভিন্ন সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত হতে পারি। এই সোশ্যাল মিডিয়া থেকে আমরা যেমন অনেক কিছু জানতে পারি তেমনই মজাদার অনেক ভিডিও দেখতে পারি। সোশ্যাল মিডিয়ায় খুব সহজেই এই ভিডিও ভাইরাল হয়ে যায়।

তরুণ প্রজন্মের সাথে যোগাযোগ রক্ষার সহজতর মাধ্যম হল এই সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ার অতিরিক্ত ব্যবহারের ফলে কিছু কিছু খারাপ দিকও প্রকাশ পাচ্ছে। বর্তমানে আমাদের সামনে এমন কিছু ভিডিও চলে আসে যা আমাদের অবাক করে দেয়। সাপ-ঈগলের যুদ্ধ থেকে সজারু-সাপের যুদ্ধ সবেরই দেখা মেলে সোশ্যাল মিডিয়ায়।

এই ধরণের ভিডিও অনেককে আনন্দ দিলেও কেউ কেউ আছে যাঁরা এই ধরনের ভিডিও -র সত্যতা নিয়ে প্রশ্ন তোলেন। তবে সাপ এমন এক প্রাণী যাকে আমরা সকলেই কম-বেশি ভয় পেয়ে থাকি। পুরাণ, কল্প-কাহিনিতে আমরা দুমুখো সাপের কথা শুনেছি কিন্তু বাস্তবে তার দেখা মেলেনি।

কিন্তু সোশ্যাল মিডিয়াতে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে সত্যি সত্যিই এই যুগে দুমুখো সাপ আছে। উড়িষ্যার জঙ্গলে দেখা গেছে সেই সাপটিকে। কিন্তু কারোরই জানা নেই সেই সাপ আসলে বিষধর নাকি বিষহীন। এই সাপ সম্পর্কে বেশি কিছু জানা যায়নি। কুসংস্কারের বশবর্তী হয়ে অনেকেই সেই সাপটিকে পুজো পর্যন্ত করেছেন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও তুমুল ভাইরাল হয়েছে।।

About Web Desk

Check Also

রাস্তায় টেনে বৃদ্ধা মাকে মারধর করছে ছেলে, বাঁচাল পোষ্য কুকুর, ভিডিও ভাইরাল…

কুকুর মানুষের অন্যতম অনুগত প্রাণী। তারা কখনোই তার মালিকের আনুগত্য হারায় না। আপনি নিশ্চয়ই সিনেমাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *