Breaking News

সব জল্পনার উর্ধ্বে.. শ্রীময়ীর সাথে কাঞ্চনের চু’মু খাওয়ায় গো’প’ন ভিডিও ফাঁ’স, ভাইরাল ভিডিও

খবরের শিরোনামে এখন শুধুমাত্র রয়েছে কাঞ্চন মল্লিক, শ্রীময়ী চট্টরাজ এবং পিংকি বন্দ্যোপাধ্যায়ের কথা। কাঞ্চন মল্লিকের ব্যক্তিগত জীবন এখন রয়েছে বিপদের মুখে। কিছুদিন আগে কাঞ্চন মল্লিকের স্ত্রী পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন যে, তার স্বামী তার সঙ্গে কোনো রকম সম্পর্ক রাখছেন না।

এমনকি ছেলেকে শুধুমাত্র পড়াশোনার খরচ দেওয়া ছাড়া আর কোনো রকম সম্পর্ক রাখছেন না তিনি। এর মধ্যেই উঠে এসেছে শ্রীময়ী চট্টরাজ এর কথা। পিংকির বক্তব্য অনুযায়ী শ্রীময়ী চট্টরাজ এর সঙ্গে প্রেম করছেন তার স্বামী কাঞ্চন মল্লিক। কিন্তু এই অভিযোগের ভিত্তিতে অন্যরকম কথা বলতে শোনা গেল কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টোপাধ্যায় কে।

কাঞ্চন মল্লিক বলছেন, এই সমস্ত অভিযোগের কোনো রকম ভিত্তি নেই। আমার স্ত্রী এবং তার দাদা আমাকে বহুদিন ধরে নির্যাতন করেছেন। তাই আমরা একসাথে থাকছি না বহুদিন। অন্যদিকে শ্রীময়ী চট্টরাজ এর বক্তব্য অনুযায়ী, কাঞ্চন মল্লিকের সঙ্গে তার সম্পর্ক শুধুমাত্র রাজনৈতিক।

তিনি কাঞ্চন মল্লিকের যথেষ্ট বড় ভক্ত এবং তার পরিবারের সঙ্গে তার ভালো যোগাযোগ রয়েছে। কাঞ্চন মল্লিকের স্ত্রী তাকে নিয়ে সন্দেহ করেন কেন তিনি জানেন না। কিন্তু তার সঙ্গে কাঞ্চন মল্লিকের কোনরকম আলাদা সম্পর্ক নেই। কাঞ্চন মল্লিক শুধু পুরো বিষয়টিতে একটি কথা বলেছেন, সময় কথা বলবে।

এই সব কিছুর মধ্যেই ভাইরাল হয়েছে কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ এর নাচের একটি ভিডিও। স্টেজ এর ব্যাকগ্রাউন্ডে দুইজনকে টুম্পা সোনা গানের তালে তালে নাচ করতে দেখা গেছে ভিডিওতে। ভিডিওতে কাঞ্চন মল্লিক একটি লাল রঙের জামা পড়ে আছে আর শ্রীময়ী চট্টরাজ পড়ে রয়েছেন একটি নীল রঙের শাড়ি।

ভিডিওতে দেখা যায় কাঞ্চন মল্লিকের গালে চুমু খেতে শ্রীময়ীকে। এছাড়াও বেশ কয়েকবার কাঞ্চন মল্লিক কে দেখা যায় শ্রীময়ী চট্টরাজের গালে হাত দিয়ে আদর করতে। ইতিমধ্যেই ভিডিওটি নিয়ে সোশ্যাল মিডিয়াতে শোরগোল পড়ে গেছে। যদিও ভিডিওটি পুরোপুরি স্ক্রিপ্টের তবুও এই মুহূর্তে এই ভিডিওটি নিয়ে রীতিমতো বিতর্ক তুঙ্গে রয়েছে।।

About Web Desk

Check Also

পুরোপুরি ষোলোয়ানা বাঙালিয়ানা ভাবে গুরমিত চৌধুরী তৃতীয়বার বিয়ে করলেন দেবিনা ব্যানার্জির সাথে, ভাইরাল ছবি…

বিখ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জিকে অন্যতম সুন্দর দম্পতি হিসেবে বিবেচনা করা হয় এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *