Breaking News

বিয়ে বাড়ীতে খাবার চুরি করতে গিয়ে হাতে নাতে ধরা পড়ল যুবতী, তারপর যা হলো…. ভাইরাল ভিডিও

আমরা যখনই কোন বিবাহ, পার্টি বা কোনো অনুষ্ঠানে যাই আমাদের প্রধান আকর্ষণ থাকে খাবারের প্রতি। অনেকে পার্টিতে দেখা করতে অন্যকে অভিনন্দন জানাতে চায় না যায় শুধু সুস্বাদু খাবার খেতে। তারপরে আজকের পার্টিতে একাধিক সুস্বাদু খাবার রয়েছে।

আমরা এক জায়গায় বিভিন্ন ধরনের খাবার পেতে পারি যেকোনো অনুষ্ঠানে গেলে। কখনো কখনো খাবারগুলো এতো সুস্বাদু হয়ে যায় পেট ভরে গেলেও মন ভরেনা। তারপরে আমাদের মনে হয় যে যদি খাবারটি টিফিনে করে বাড়ি নিয়ে যেতে পারতাম। তাহলে পরে যখন আবার খিদে পেত খেতে পারতাম। তবে পার্টি তে খাবার প্যাক করে নিয়ে যাওয়া একটু অস্বস্তিকর ব্যাপার।

তারা ভাবেন যে যদি কেউ তাদের এই কাজটি করতে দেখে ফেলে তাহলে লোকেরা কি বলবে? যদিও কিছু লোক এসব এর ধারধারে না। তারা খাবার প্যাক করে নিয়ে যায়। আবার অনেকের খাবার প্যাক করে নিয়ে যাওয়ার পেছনে অন্য কারণে থাকে যেমন তার বাড়ির কোন সদস্য যদি অনুষ্ঠানে না আসে তখন তিনি তার বাড়ির সদস্যের জন্য একটি প্যাক করা খাবার পান।

তারপরে কিছু লোক খাদ্য অপচয় করা পছন্দ করেনা। আজকের বুফে সিস্টেমে প্রচুর খাবার অপচয় হচ্ছে। মানুষ এত খাবার দেখে অবাক হয়ে যাচ্ছে। তারা প্রচুর খাবার নিজেদের প্লেটে নিচ্ছে কিন্তু তার সবটা খেতে তারা অক্ষম। অতএব খাদ্যের অপচয় রোধ করতে কিছু লোক তাদের প্লেট থেকে অবশিষ্ট খাবারগুলি প্যাক করে এবং তাদের সাথে নিয়ে যায়।

তারপরে কিছু লোক ভালো উদ্দেশ্য নিয়ে ও খাবার প্যাক করে। তারা এইগুলি বাইরের কিছু দরিদ্র ব্যক্তিদের দিয়ে দেয়। খাবার প্যাকিং সম্পর্কিত একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছে। এই ভিডিওটিতে একটি উচ্চ শ্রেণীর মহিলাকে বাটিতে রাখা ফলগুলি প্যাক করতে দেখা যাচ্ছে। তার পোশাক-আশাক এবং মুখের মেকআপ দেখে বোঝা যাচ্ছে যে সে সম্ভ্রান্ত ঘরের মেয়ে।

একজন পুরুষ তার ক্যামেরায় মহিলার এই কাজটি রেকর্ড করেছেন এবং এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। উচ্চবিত্ত মহিলার এই কাজ দেখে মানুষ অবাক। কেউ কেউ এটিকে নিয়ে মজা করছেন আবার কেউ এটিকে সামাজিক কাজের সাথে সংযুক্ত করেও দেখছেন। সম্ভবত এই মহিলা কিছু অভাবী লোকের জন্য খাবার নিয়ে যাচ্ছে বলেই সকলের অনুমান। এখন কেবল সত্যটি কি তা জানা বাকি। আপাতত ভিডিওটি দেখুন।।

About Web Desk

Check Also

পুরোপুরি ষোলোয়ানা বাঙালিয়ানা ভাবে গুরমিত চৌধুরী তৃতীয়বার বিয়ে করলেন দেবিনা ব্যানার্জির সাথে, ভাইরাল ছবি…

বিখ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জিকে অন্যতম সুন্দর দম্পতি হিসেবে বিবেচনা করা হয় এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *