Breaking News

“বিয়ের দিন কনে বরের সঙ্গে এমন কিছু করল”, লোকে বলল এখনই এমন করছো তাহলে ফুলসজ্জার দিন কি হবে!

বিবাহ যে কোন ব্যক্তির জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মুহূর্ত। সে অনেক মাস বা বছর আগে থেকে এই দিনের স্বপ্ন দেখতে শুরু করে। কেবল মেয়েরা নয় ছেলেরাও তাদের ভবিষ্যতের জীবনসঙ্গী সম্পর্কে অনেক স্বপ্ন দেখে। তার ভবিষ্যৎ স্ত্রী কেমন হবে সে সম্পর্কে তিনি অত্যন্ত উচ্ছ্বসিত এবং উৎসাহিত থাকে।

এমন পরিস্থিতিতে যদি বিয়ের দিন স্ত্রীর আসল রূপ দেখে বর অজ্ঞান হয়ে যায় তবে কেমন হয়। সম্প্রতি এমনই একটি ঘটনা একটি বরের সাথে হয়েছে যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাচ্ছে। তার কনে সমস্ত অতিথির সামনে এমন একটি অভিনয় করেছেন যে প্রত্যেকে অবাক হয়ে গেছে। আসলে আজকাল একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছে।

এই ভিডিওটি একটি বিয়ের। শুরুতেই বিয়েটি দেখতে অন্যান্য স্বাভাবিক বিয়ের মতনই মনে হচ্ছে তবে কেউ ভাবতেও পারিনি কিছুক্ষণ বাদে নতুন বউ তার ভবিষ্যতের স্বামীর সাথে কি করবে। কনের প্রতিটি পদক্ষেপ দেখে সেখানে উপস্থিত প্রত্যেক ব্যক্তি অবাক হয়ে যায়। বিশেষ করে বর, কনের ক্রিয়া-কলাপ দেখে বেশ হকচকিয়ে যায়।

তিনি স্বপ্নেও ভাবেনি যে, যে মেয়েটির সাথে তিনি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সে তার বিয়ের দিন এমন করবে। বিয়ের দিন কনে তার হাতে ফুল নিয়ে বরের দিকে যায়। এটি দেখে সবাই ভেবেছিল হয়তো ফুল দিয়ে বর কে স্বাগত জানাবে। তবে কনে বরের কাছে গিয়ে অবাক করার মত অনেক কাজ করে। কনে এসমস্ত ফুল বরের দিকে ছুড়ে মারে।

কনের এমন রাগ দেখে বর এক মুহূর্তের জন্য হতবাক হয়ে যায়। সে বিশ্বাস করতে পারছিলেন না যে এত জনের মাঝখানে কনে তাকে অপমান করছে কেন। বরের সাথে সেখানে উপস্থিত অতিথিরা ও বেশ অবাক হয়ে যায়। এই ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছে। ভিডিওটি দেখার পরে লোকেরা বেশ মজার মজার মন্তব্য করছেন।

একজন ব্যবহারকারী লিখেছেন যে, “নিরীহ বর যার স্ত্রী প্রথম দিনেই রেগে গেছে এরপরে কি হবে।” একই সাথে একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন এবং বলেছেন যে, “কনের রাগ দেখে মনে হচ্ছে বিয়েতে বাধ্য করা হয়েছে এবং এই কারণেই নিশ্চয়ই তিনি বরের ওপরে নিজের সমস্ত রাগ দেখালেন।”

তারপর একজন ব্যক্তি মন্তব্য করে লিখেছেন, “এখন থেকেই এত রাগ করে কি হবে।” যাইহোক এই ভিডিওটি দেখার পরে কনের সম্পর্কে আপনার মতামত কি? আপনার বিয়ের সময় কোনো মেয়ে যদি এরকম কিছু করে তবে আপনার প্রতিক্রিয়া কী হবে? এরপরেও কি আপনি সেই মেয়েকে বিয়ে করবেন? কমেন্টে আপনার উত্তর দিন।।

About Web Desk

Check Also

পুরোপুরি ষোলোয়ানা বাঙালিয়ানা ভাবে গুরমিত চৌধুরী তৃতীয়বার বিয়ে করলেন দেবিনা ব্যানার্জির সাথে, ভাইরাল ছবি…

বিখ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জিকে অন্যতম সুন্দর দম্পতি হিসেবে বিবেচনা করা হয় এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *