Breaking News

4 নম্বর হবু বরের সাথে বার্থডে পার্টিতে শ্রাবন্তী, দেখেনিন কে সেই লাকি ব্যাক্তি

টলিউডের অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি বরাবরই তাঁর সম্পর্কের জেরে বিতর্কের শিকার হন। তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী। কোনো না কোনো কারণে কোনো বিয়েই দীর্ঘস্থায়ী হয়নি। অবশ্য এ নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী। টলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে কোনো দ্বন্দ্ব ছাড়াই যাঁর নাম উঠে আসে তিনি হলেন শ্রাবন্তী চ্যাটার্জি।

বর্তমানে শোনা যাচ্ছে তাঁর নতুন বয়ফ্রেন্ডের ব্যাপারে। ব্যবসায়ী অভিরূপ নাগের জন্মদিনে তাঁকে অভিনেত্রী হিরে বসানো প্ল্যাটিনামের আংটি উপহার দিয়েছেন। নিজের বাড়িতে পরিবারের সাথেই উদযাপন করেছিলেন অনুষ্ঠানটি। শ্রাবন্তী এবং অভিরূপ উভয়েই পরেছিলেন কালো রঙের জামা। শ্রাবন্তীর দিদি স্মিতা চ্যাটার্জি -কে কেক খাওয়ান অভিরূপ।

স্পষ্টতই বোঝা যাচ্ছে শ্রাবন্তীর নতুন সম্পর্কে পূর্ণ সমর্থন রয়েছে তাঁর পরিবারের পক্ষ থেকে। এর আগের তিন বিয়েতেও তাঁর পরিবারের সমর্থনে বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী। এই দিকে টলিপাড়ায় নতুন গুঞ্জনে শোনা যাচ্ছে বয়ফ্রেন্ড অভিরূপকে নিয়ে ফের গাঁট-ছড়া বাঁধতে চলেছেন শ্রাবন্তী।

এই নিয়ে নেট-নাগরিকদের কটাক্ষের মুখোমুখি হতেও হচ্ছে তাঁকে। কিন্তু প্রতিবারের মতো সমস্ত বিতর্ক, ট্রোলকে তোয়াক্কা না করে শ্রাবন্তী নিজের জীবনে মত্ত আছেন। অবশ্য নতুন সম্পর্ক নিয়ে মুখ খুলছেন না তিনি। শ্রাবন্তীর দেওয়া আংটি পরে ছবি পোস্ট করেন অভিরূপ সোশ্যাল মিডিয়ায়।

শ্রাবন্তীকে ছবির ক্যাপশনে সবথেকে গুরুত্বপূর্ণ মানুষ বলে স্বীকার করেছেন অভিরূপ। শ্রাবন্তীর একটি ফটোশুটের ছবিতে অভিরূপ কে মন্তব্য করতেও দেখা যায়। ধীরে ধীরে নিজেদের সম্পর্ককে জনসমক্ষে আনছেন শ্রাবন্তী ও অভিরূপ। আপনাদের কী মনে হয় তাঁদের এই নতুন সম্পর্ক নিয়ে?

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.