Breaking News

একসাথে ৪ সন্তানের জন্ম দিয়ে নজির গড়লেন এই যুবতী। জেনে নিন বিস্তারিত

উত্তরপ্রদেশের রাজধানী লখ্নৌ এর এক জেলায় এক ২২ বছরের যুবতী ৪ সন্তানের জন্ম দেওয়ার খবর বর্তমানে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। নগরক্ষেত্রের শুকলাই গ্রামের বাসিন্দা মহম্মদ আলমের ২২ বছরের স্ত্রী নুর আলম গত শুক্রবার লখনৌ এর এক হাসপাতালে এক ছেলে ও ৩ মেয়ের জন্ম দেন।

ডাক্তার বলেছেন তাঁদের এক মেয়ের ওজন ১ কেজি ১০০ গ্রাম আর বাকি তিন সন্তান এর ওজন ১ কেজি হয়েছে। ডাক্তারদের মতে বাচ্চারা ভালো আছে। তারা বর্তমানে নিয়োনেটল ইন্টেনসিভ কেয়ার ইউনিট বোর্ডে নর্মাল অক্সিজেন -এ আছে।

এর আগে ২৯ শে এপ্রিল ২০২০ তে সুরতগঞ্জের কুতুলপুরে অনিতা গৌতম নামের এক মহিলা একসাথে ৫ বাচ্চার জন্ম দেয়। নুর আলম ও মহম্মদ আলমের পরিবারে যেন উৎসব শুরু হয়ে গেছে। তাঁরা জানান ৭ মাস আগে মহম্মদ আলমের সাথে নুর -এর বিয়ে হয় ২১ শে নভেম্বর।

মহম্মদ আলম কুয়েত -এ কাজ করেন লকডাইনের কারণে তিনি বর্তমানে দেশেই আছেন। শহরের একটি ছোটো হাসপাতালে চার বাচ্চার একসাথে ডেলিভারি করা কঠিন হয়ে দাঁড়িয়েছিল কারণ সোনোগ্রাফিতে তিনটে বাচ্চাই দেখা যাচ্ছিল।

ডাঃ আবরার, মহিলা ডাক্তার পঙ্কজ সিং ও যোগেশ সিং এর নেতৃত্বে খুব সাবধানতার সাথে এই চার বাচ্চার ডেলিভারি করা হয়। জানা যায় নুর আলমের এটিই প্রথম ডেলিভারি। ডাক্তাররা জানান নবজাতক চার শিশু ও তাদের মা সুস্থ আছে।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.