Breaking News

অসাধারণ কায়দায় এই মহিলা ত’র’বারী খেলা দেখালেন, ভিডিও দেখলে গায়ের লোম খাঁড়া হয়ে যাবে

আমাদের সমাজে মহিলাদের সম্পর্কে একটি স্টেরিওটাইপ মেন্টালিটি স্থির করা হয়। ঠিক যেমন মহিলারা ঘরের কাজ করবেন, বাচ্চাদের যত্ন নেবেন, খাবার তৈরি করবেন। অর্থাৎ তারা এমন কাজটি করবেন যেগুলো মহিলাদের জন্য উপযুক্ত। নারীদের বাস চালানো, সিকিউরিটি গার্ড হওয়া, কুস্তি ইত্যাদির মতন কাজ গুলি থেকে দূরে থাকতে বলা হয়,

কারন সমাজের ধারণা মহিলাদের জন্য এই কাজ গুলি নয়, কিন্তু সত্যিটা হলো মহিলারা অনেক দিক থেকে পুরুষের চেয়ে এগিয়ে। আজকের বিশ্বের নারী ও পুরুষ উভয়েই সমান। তারা উভয়েই তাদের ইচ্ছা অনুযায়ী যা খুশি করতে পারে। দক্ষতার কথা বলতে গিয়ে বেশিরভাগ মহিলারা নাচ, গান, ছবি আঁকা, সেলাই কাজের মতন জিনিস গুলি করতে বেশি ভালোবাসেন।

মহিলারা চাইলে অন্যান্য শখ রাখতে পারেন। যে কোন ক্ষেত্রে তাদের দক্ষতা বিকাশ করতে পারে। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই মহিলাটি কে দেখে নিন। আজকাল একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে উঠেছে। এই ভিডিওটিতে শাড়ি পরা একটি মহিলাকে প্রথমে লাঠি এবং পরে তরোয়ালের স্টান্ট করতে দেখা যাচ্ছে।

মহিলার এই বিপদজনক স্টান্ট সবাইকে অবাক করে দিচ্ছে। এই মহিলা প্রথমে তার হাতে একটি লাঠি নিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে স্টান্ড দেখান এবং এরপর এসে নিজের হাতে তরোয়াল নেয়। মহিলাকে তরোয়াল নিয়ে স্টান্ট করতে দেখে সবাই সত্যিই অবাক হয়ে যায়। শাড়ি পরা কোন মহিলা এত বড় তরোয়াল লড়াই করতে পারে তা কেও ভাবতেও পারিনি।

মহিলার এই গ্রুপটি এখন সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়ে উঠেছে। মহিলাটি প্রতিভা দেখে কেবল সাধারণ মানুষই নয় আইপিএস অফিসার রুপিন শর্মাও মুগ্ধ হয়েছেন। তিনি নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন এই ভিডিওটি এবং লিখেছেন আমেজিং দেশি মার্শাল আর্টস।

ঝড়ের বেগে ভাইরাল হওয়া এই ভিডিওটি লোকেদের কাছে খুব আকর্ষণীয় হয়ে উঠেছে এবং তারা বিভিন্ন মন্তব্য করছেন এখানে। একজন ব্যবহারকারী লিখেছেন, “সালাম ইউ ম্যাম আপনি অনেক মেয়ের কাছে অনুপ্রেরণা।”

অনেকে লিখেছেন, আমি আশা করি দেশের সব মেয়েরা এই জাতীয় দক্ষতায় দক্ষ হয়ে উঠুক। আবার কেউ লিখেছে এতে কোন সন্দেহ নেই যে এই মহিলাটি কোটি কোটি মেয়ের কাছে অনুপ্রেরণা। তাহলে চলুন দেরি না করে ভিডিওটি দেখে নিন। আশা করি আপনি ভিডিওটি পছন্দ করেছেন যদি পছন্দ করে থাকেন তবে আপনার কাছের মানুষদের কাছে শেয়ার করতে ভুলবেন না।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.