Breaking News

রামায়নে করিনা কাপুরকে ‘সীতা’ নয়, ‘শূর্পনখা’র চরিত্রে দেখতে চায় নেটিজেনরা, বিরাট অঙ্কের টাকা চেয়ে তীব্র ট্রোলড করিনাকে

বলিউডের সাথে বিতর্কের সম্পর্ক বহু দিনের। আবার বিতর্কে জড়ালেন বলিউডের বেগম খান করিনা কপুর। শোনা যাচ্ছে অলৌকিক দেশাই -এর হাতে ধরে হতে চলেছে “সীতা” নামের সিনেমা। এই সিনেমার কাহিনি “রামায়ণ” এর কাহিনি অনুসারেই হতে চলেছে। এই সিনেমায় “সীতা” চরিত্রের জন্য পরিচালক করিনা কপুরের সঙ্গে কথা বলেন।

প্রায় সাত থেকে আট মাস ধরে এই সিনেমার শুটিং চলতে পারে। এই সিনেমাটির পিছনে অভিনেত্রীকে অনেকটা সময়ও ব্যয় করতে হবে। এই কারণে তিনি তাঁর পারিশ্রমিকের দ্বিগুণ চান এই সিনেমার ক্ষেত্রে। যার পর থেকেই তাঁর দিকে ধেয়ে আসে কটাক্ষের ঝড়। অনেকেই মনে করছেন করিনা কপুর হিন্দু দেব-দেবীদের মানেন না।

তাই তিনি এমন একটি রোল প্লে করার জন্য প্রায় ১২ কোটি টাকা চান। আবার অনেকে মনে করেন করিণা কপুর এক মু-স-ল-মা-ন কে বিয়ে করে স্বধর্মকে হেয় করছেন। এই সব কটাক্ষের মাঝেই সোশ্যাল মিডিয়ায় নেট-নাগরিকেরা বয়কট করিনা কপুর খান-এ সবর হয়ে উঠেছেন। তাঁদের অনেকেরই বক্তব্য যে,

“সীতা” দেবীকে যথার্থ সম্মান দিতে পারে না তার পক্ষে এমন একটি পবিত্র চরিত্র পর্দায় ফুটিয়ে তোলাই সম্ভব না। কেউ কেউ মন্তব্য করেছেন করিনা কপুরের মুখের সাথে “সীতা” দেবীর মায়াময় মুখের আদল পাওয়া যায় না। অনেকেই আবার কঙ্গনা রানাওয়াত -কে এই রোলের জন্য যথার্থ বলে বিবেচনা করেছেন।

শুধুমাত্র পারিশ্রমিকই নয় কেন একজন মুসলিম হয়ে তিনি হিন্দু ধর্মের দেবীর চরিত্রে অভিনয় করবেন তিনি এই নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ। তবে এ ব্যাপারে নিজের অনুগামীদের পাশে পেয়েছেন করিনা। ধর্মীয় কারণ ছাড়াও অনেকে মনে করছেন করিনার মুখের সাথে “সীতা” দেবীর নয় বরং শূর্পনখার চরিত্র ভালো মানাবে। আপনাদের কী মনে হয় এই প্রসঙ্গে?

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.