Breaking News

নুসরাত এর বাচ্চার বাবা কে? এই জল্পনার তোয়াক্কা না করে অন্তঃসত্ত্বা অবস্থায় উদ্দাম নাচলেন অভিনেত্রী

বলিউডের পাশাপাশি টলিউডের অভিনেত্রীরাও রোজদিন নানা বিতর্কে জড়িয়ে পড়ছেন। নুসরাত জাহানকে নিয়ে বর্তমানে নেট দুনিয়া উত্তাল। তাঁর মা হওয়ার খবর শুনেই সোচ্চার হয়েছে নেট-নাগরিকরা। তাঁর স্বামী নিখিল জৈন জানিয়েছেন এই বাচ্চার বাবা তিনি নন।

অভিনেতা যশের দিকে আঙুল তুলে অনেকেই বলেন এই বাচ্চার বাবা যশ। যশের সাথে নুসরাতের নাম এর আগেও বহুবার জড়িয়েছিল। কিন্তু এই বার যশ মুখ খোলেন। এক লাইভে তিনি জানান এই বাচ্চার সাথে তাঁর কোনো যোগাযোগ নেই। এমনকি নুসরাতের সাথে কখনও তেমন কোনো সম্পর্কই তৈরি হয়নি তাঁর এটাও তিনি পরিষ্কার করে বলে দেন। তবে বাচ্চার বাবা কে?

২০১৯ এ নিখিল জৈন আর নুসরাতের হওয়া বিয়েকেও নুসরাত “লিভ-ইন” বলেছেন। নিখিলের থেকে বহু দিন হল আলাদা থাকছেন এই তারকা সাংসদ। নিখিল নুসরাতের থেকে বিচ্ছেদ চাইলে নুসরাত মন্তব্য করেন তাঁদের বিয়ে হিন্দু-মুসলিম ভেদের কারণে কোনোদিন রেজিস্টার্ডই হয় নি তাহলে বিচ্ছেদ কীভাবে সম্ভব? এই বিতর্কের মাঝেই নুসরাতের একটি ভিডিও ভাইরাল হয়।

যেখানে তাঁকে উদ্দাম নাচতে দেখা যায়। এই নিয়ে অনেকের মনে প্রশ্ন জাগে কোনো মা কি তাঁর সন্তানের জীবনকে এই ভাবে রিস্কে ফেলতে পারে? এই নিয়েও তাঁকে বহু কটাক্ষ করা হয়। যদিও বর্তমানে শোনা যাচ্ছে ঐ ভিডিওটি আসলে এখনকার নয়। বহু আগের ভিডিওটি বর্তমান লকডাউনের বাজারে ভাইরাল হচ্ছে। কালো টি-শার্ট পরিহিতা নুসরাতের নাচের স্টেপ দেখে প্রশংসা করেছেন তাঁর অনুগামীরা।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.