Breaking News

টুম্পা সোনা গানে তুমুল ট্রোল হলেন নিখিল ও নুসরাত, ভিডিও দেখলে তাজ্জব হয়ে যাবেন

বলিউডের পাশাপাশি এখন টলিউডের অভিনেতা-অভিনেত্রীদেরও নাম জড়িয়ে যাচ্ছে বিভিন্ন বিবাদের সাথে। কখনও শুভশ্রী, কখনও মিমি, কখনও অঙ্কুশ আর শ্রাবন্তী চ্যাটার্জির নাম তো প্রথম থেকেই ক-ন্ট্রো-ভা-র্সির সাথে জড়িতই থাকে। ইদানিং সময়ে সরগরম চলছে টলিউডের বিখ্যাত অভিনেত্রী নুসরাত -কে কেন্দ্র করে।

বেশ কয়েকদিন ধরেই টলিপাড়া ও মিডিয়ায় নুসরাত জাহানকে নিয়ে গুঞ্জন চলছে। কিছুদিন আগেই নিখিল জৈনর বিরুদ্ধে অভিযোগ জানিয়ে নুসরত বলেছেন যে, তিনি কখনো নিখিল জৈনকে বিয়েই করেননি, তারা দুজনেই লিভ-ইন সম্পর্কে ছিলেন মাত্র। এছাড়াও নুসরত জাহান বলেছেন যে, ”আমি কোনোদিনও কারোর ক্রেডিট কার্ড ব্যবহার করিনি।

নিখিল জৈন, যিনি নিজেকে বড়লোক বলে দাবি করেছেন এবং বলছেন যে, আমি নাকি তাকে ব্যবহার করেছি। কিন্তু তিনি নিজেই আমাদের বিচ্ছেদ হওয়ার পরেও অবৈধভাবে আমার ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা তুলছেন এবং আমি এই বিষয়টিকে খুব শীঘ্রই পুলিশ প্রশাসনকে জানাবো।”

তিনি আরও বলেছেন যে, ‘বড়লোক বলেই একজন মহিলার ওপর ব্যক্তিগত আঘাত করা যায় না, তিনি কঠোর পরিশ্রমের জোরেই আজ এই জায়গাটিতে দাঁড়িয়ে আছেন।’ এরপরই নুসরত জাহানের মা হওয়ার খবর সবার সামনে আসে। এই খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় তোলপাড়। অভিনেত্রীর বৈবাহিক জীবন নিয়ে শুরু হয় কাটাছেঁড়া।

যদিও এই বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি অভিনেত্রী নুসরত জাহান। অনুমান করা হচ্ছে যে, নুসরত জাহানের এই সন্তানের বাবা হলেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত। কিছুদিন আগেই একটি ছবিতে নুসরাতের বেবি বাম্প দেখা যায়। সেই থেকেই এই গুঞ্জন আরও বারে। নুসরাতের তাঁর স্বামী নিখিল জৈনের সাথে ২০১৯ এ তুর্কি তে বিয়ে হয়।

নিখিল জৈন জানান এই বাচ্চা তাঁর নয়। এই কারণে যশ ও নুসরাত-কে অনেক ট্রোল হতে হয়। বর্তমানে শোনা যাচ্ছে যশ জানিয়েছেন এই বাচ্চার বাবা তিনিও নন। তাঁদের মধ্যে এমন কোনো সম্পর্ক হয়নি যার কারণে তাঁর বাচ্চার মা নুসরাত হতে পারে। যদিও এই তথ্যের সত্যতা যাচাই করা হয়নি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই বিষয় নিয়ে অনেকেই অনেক রকম ট্রোল করছেন তাদের।

এমনই একটি ট্রোল ভিডিও আবারো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। নুসরাত এবং নিখিলের বিয়ের অনেক ছবি এবং যশ ও নুসরাতের ছবি নিয়ে একটি ভিডিও বানানো হয়েছে এবং ব্যাকগ্রাউন্ডে কয়েকদিন আগে জনপ্রিয় গান টুম্পা সোনা যোগ করা হয়েছে। ভিডিওটি এখনো পর্যন্ত এক লাখ মানুষ দেখেছেন। আপনি ভিডিও টি না দেখে থাকলে ভিডিওটি দেখুন এবং জানান ভিডিওটি কেমন লাগলো।।

About Web Desk

Check Also

পুরোপুরি ষোলোয়ানা বাঙালিয়ানা ভাবে গুরমিত চৌধুরী তৃতীয়বার বিয়ে করলেন দেবিনা ব্যানার্জির সাথে, ভাইরাল ছবি…

বিখ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জিকে অন্যতম সুন্দর দম্পতি হিসেবে বিবেচনা করা হয় এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *