Breaking News

রাস্তায় অটোওয়ালা কে দাঁড় করিয়ে,অটোতে পোস্টার লাগিয়ে, একসময় নিজের ছবির প্রমোশন নিজেই করেছিল আমির খান

আমির খান আজ একটি বড় বলিউড অভিনেতা। আজ আমির খানের ফ্যান ফলোইং সারা বিশ্বজুড়ে। আমির খান গত 33 বছর ধরে হিন্দি সিনেমার একটি অংশ। 1988 সালে আমির খানের প্রথম ছবি কেয়ামত সে কেয়ামত তাক এসেছিল তারপর থেকে তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। এই ছবিতে তিনি বলিউডের বিখ্যাত অভিনেত্রী জুহি চাওলার সাথে জুটি বেঁধেছিলেন। তার প্রথম ছবি হিট হিসেবে প্রমাণিত হয়েছিল।

আমির খান এখন অব্দি বহু বলিউড সুপার হিট ছবিতে কাজ করেছেন এবং সেই ধারা এখনো চলছে। আমির তার কাজের প্রতি আগ্রহী এবং সে কারণেই তাকে মিস্টার পারফেকশনিস্ট বলা হয়। এছাড়াও আপনাদের জানিয়ে রাখি যে আমিরকে বিপণন প্রতিভা বলা হয়। তারা দুর্দান্ত এবং অনন্য উপায় তাদের চলচ্চিত্র প্রচার করে। প্রথমদিকে আমির খানের এই বিশেষ জিনিসটি দেখা গেছে।

প্রায়শই দেখা যায় আমির খান তার চলচ্চিত্রের বিপণন প্রচারে সক্রিয়ভাবে অংশ নিচ্ছেন এবং তার ছবিগুলো বক্সঅফিসে দুর্দান্ত আয় করছে। ক্যারিয়ারের প্রথম দিন থেকেই আমি তার চলচ্চিত্র প্রচারের জন্য নতুন কৌশল অবলম্বন করতেন। ক্যারিয়ারের শুরুতে তিনি রাস্তায় অটো রিকশা থামিয়ে দিতেন এবং তার ছবির পোস্টার গুলি সেখানে লাগিয়ে দিতেন।

বর্তমানে আমির খানের একটি পুরনো ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছে, যেখানে তিনি বিভিন্ন অটোরিকশায় তার ছবির পোস্টার লাগাচ্ছিলেন। আমির খান যখন হিন্দি সিনেমায় পা রাখার চেষ্টা করছিলেন তখন কার সময়ের কথা ছিল এবং তিনি ছবির প্রচারের জন্য রাস্তায় নেমে আসতেন। ভাইরাল ভিডিও টিতে আপনি দেখতে পাবেন বলিউড সুপারস্টার আমির খানকে স্লিভলেস টি-শার্টে দেখা যাচ্ছে।

তার সঙ্গে তার বন্ধু ও সহ-অভিনেতা রাজ জুটশি কেও দেখা যাচ্ছে। আমির ও তার বন্ধুরা অটো রিকশা থামিয়ে চালক কে জিজ্ঞাসা করছেন যে তাদের গাড়িতে কি ফিল্মের পোস্টার লাগানো যাবে? ভিডিওটির পটভূমিতে আমির খান বলছেন, “জুটশি, আমি, মনসুর এবং তার বোন নুজহাত, আমরা রাস্তায় বের হতাম এবং ট্যাক্সি ও অটো থামাতাম।

আমরা ওদেরকে বলতাম যাতে আমাদের ছবির পোস্টার গুলি ওরা ওদের গাড়িতে আটকাতে দেয়। কিছু লোক রাজি হতেন কিছু লোক রাজি হতেন না এবং তারা জিজ্ঞেস করতেন এটি কোন ফিল্ম? এতে কে আছে? আমির খানকে? আমি বলতাম যে আমি আমির খান। আমরা খুব চেষ্টা করতাম যে লোকেরা আমাদের ফিল্ম সম্পর্কে জানুক।।

About Web Desk

Check Also

দিব্যা ভারতীর জীবনে ছিল অনেক গোপন কাহিনী, জেনেনিন কি হয়েছিল 5 এপ্রিল 1993 এর রাতে

অভিনেত্রী দিব্যা ভারতীর নাম শুনলেই এক মিষ্টি মুখের মেয়ের কথা মনে পড়ে। খুব অল্প বয়সেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *