Breaking News

বলিউড অভিনেত্রীদের থেকে ১০ গুণ ভালো অভিনয় করে এই খুদে, এক্সপ্রেশন দেখলে অবাক হয়ে যাবেন, ভাইরাল ভিডিও

এখনকার দিনের শিশুরা এত উন্নত এবং মেধাবী যে তাদের দেখে আমাদের মুখ থেকে বেরিয়ে আসে, “তোদের মা তোদের কি খেতে দিয়েছিল?” অল্প বয়সে আজকের শিশুদের বিভিন্ন অঙ্গভঙ্গি দেখে আমরা অবাক হতে বাধ্য হই। এমনই একটি প্রতিভা সমৃদ্ধ মেয়ে আজকাল সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছে।

আপনি যখন এই মেয়ের প্রতিভা এবং স্টাইল দেখবেন তখন আপনিও বলবেন এই মেয়েটি বলিউড তারকাদের চেয়ে ভালো অভিনয় করে। আসলে আজকাল একটি ছোট মেয়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে মেয়েটি একটি ইংরেজি কথোপকথন অনুলিপি করছে।

এই সময় মেয়েটির মুখের অভিব্যক্তি গুলিও দেখার মত। তার দিকে তাকালে মনে হয় যেন তিনি একজন দুর্দান্ত শিল্পী। ভিডিওতে মেয়েটি তার মুখের ভাবগুলি যেভাবে প্রকাশ করছে তা অবশ্যই প্রশংসনীয়। সাধারণত এ ধরনের অঙ্গভঙ্গি গুলি কোন সাধারণ বাচ্চার মুখে দেখা যায় না। আশ্চর্যের বিষয় হল মেয়েটি খুব নিপুন উপায় কথার সাথে ঠোঁট মেলাচ্ছে।

আপনি অবশ্যই অনেকগুলো ভিডিও দেখেছেন যার মধ্যে বড় লোকেরা লিপসিং সঠিকভাবে করতে সক্ষম হয় না। তবে শিশুটি সবার ওপরে। তবে এই বাচ্চাটির মেকআপ এবং অঙ্গভঙ্গি দেখে কিছু লোক অভিযোগ করেন। ভিডিওটিতে মেয়েটি বড়দের মতন প্রতিক্রিয়া ব্যক্ত করছে। এমন পরিস্থিতিতে লোকেরা বলছে যে, মেয়েটি তার শিশুসুলভ আচরণ হারিয়ে ফেলছে।

বাচ্চাদের বাচ্চাদের মতন প্রতিক্রিয়া দেখানো উচিত এবং শেখানো উচিত। তাকে এভাবে অভিনয় করানো উচিত নয়। যদিও মেয়েটির এই প্রতিভা দেখে অনেকে অবাক হয়েছেন। তারা বিশ্বাস করতে পারছেন না যে একটি ছোট্ট মেয়ে এমন অভিনয় করতে পারে। মেয়েটির এই ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে।

এই ভিডিও টিতে এক কোটিরও বেশি ভিউ হয়েছে এবং লক্ষাধিক লাইক পড়েছে। মেয়েটির অভিনয় দেখে লোকেরা এটিকে অস্কারজয়ী পারফরম্যান্স বলছে। আসুন দেরি না করে আমরা এই ভিডিওটি দেখেনি। যাইহোক আপনার এই ভিডিওটি কেমন লাগলো তা অবশ্যই আমাদের জানান।

আপনাদের কি মনে হয় শিশুর এই জাতীয় ভিডিও করা ঠিক? আপনিও কি ভাবেন যে এইসব ভিডিও গুলির দ্বারা বাচ্চাদের শিশুসুলভ আচরণ গুলো হারিয়ে যাচ্ছে? আপনার সন্তান যদি এমন কোন ভিডিও তৈরি করে থাকে তবে আপনি গর্বিত হবেন নাকি উদ্বিগ্ন হবেন? আমরা আপনাদের উত্তরের আশায় রইলাম।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.