Breaking News

এই সুন্দরী যুবতী বাইকে পা তুলে বসা মাত্রই ঘটে গেল বিপত্তি, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও…

সোশ্যাল মিডিয়া এখন আমাদের প্রতি দিনকার জীবনে একটি অংশ হয়ে দাঁড়িয়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা সব কিছুই জানতে পারি প্রায়। এখনকার দিনে খুব কম মানুষই আছেন যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকেই আজ নিজের জীবনে কিছু করতে পেরেছেন এবং এর মাধ্যমে অনেকেই আজ অনেক নাম করেছেন এবং পরিচিতি পেয়েছেন। যেমন অন্যতম উদাহরণ হল রানু মন্ডল। কিন্তু সোশ্যাল মিডিয়া যেমন কাউকে রাতারাতি পরিচিতি দিতে পারে তেমন রাতারাতি তাকে নামিয়ে দিতে পারে।

সোশ্যাল মিডিয়া বলতে আমরা ইউটিউব, ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, টুইটার ইত্যাদিকে বুঝি। আগের বছর ব্যান্ড হয়ে যাওয়া টিক টক ও একটি জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্ক সাইট হয়ে উঠেছিল সবার জন্য। এখানে অনেকেই অনেক রকম ভিডিও বানিয়ে পোস্ট করতেন।

টিকটক ব্যান্ড হয়ে যাওয়ার পরে এর মতনই অনেকগুলি অ্যাপ আসে এখন অনেকেই সেখানে ভিডিও বানিয়ে পোস্ট করেন। এই সব জায়গা থেকে অনেক ভিডিও ভাইরাল হয় প্রতিনিয়তই। তেমনি একটি ভিডিও খুবই জনপ্রিয় হয়ে উঠেছে মিডিয়ায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি মেয়ে দূর থেকে এসে একটি রয়েল এনফিল্ড বাইক এর উপর বসে এবং সেই বাইকের সিটটি রোদে গরম হয়ে থাকায় সে লাফিয়ে ওঠে এবং ব্যাকগ্রাউন্ডে একটি জনপ্রিয় বলিউড গান হাই গার্মি চলছিল।

এই ভিডিওটি এখনো পর্যন্ত 1 মিলিয়ন মানুষ লাইক করেছেন এবং কমেন্ট করেছেন ন হাজারেরও বেশি মানুষ ও 100 মিলিয়ন ভিউজ এসেছে। ভিডিওটি এখনো পর্যন্ত আপনি না দেখে থাকলে ভিডিওটি দেখুন এবং জানান আপনার মন্তব্য।।

About Web Desk

Check Also

পুরোপুরি ষোলোয়ানা বাঙালিয়ানা ভাবে গুরমিত চৌধুরী তৃতীয়বার বিয়ে করলেন দেবিনা ব্যানার্জির সাথে, ভাইরাল ছবি…

বিখ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জিকে অন্যতম সুন্দর দম্পতি হিসেবে বিবেচনা করা হয় এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *