Breaking News

সুশান্ত স্মরণে বাকি তারকারা যেভাবে তাকে শ্রদ্ধা জানালেন।

গত বছর 14 ই জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত এই বিশ্ব থেকে বিদায় নিয়েছেন। তার মৃ’ত্যু’র এক বছর পূর্ণ হল। তার প্রথম মৃ’ত্যু’বা’র্ষি’কী উপলক্ষে তার পরিবার থেকে শুরু করে ফ্যানেরা এবং পুরো ফিল্ম ইন্ডাস্ট্রি সংবেদনশীল ছিলেন। সকলেই তাঁর মৃ’ত্যু’র কথা চিন্তা করে ভারাক্রান্ত হয়েছেন।

অন্যদিকে সংগীত শিল্পী নেহা কাক্কার সুশান্তের স্মরণে একটি গান শেয়ার করেছেন যেটি ইন্টারনেটে এখন বেশ ভাইরাল হয়ে উঠেছে। আপনাকে জানিয়েদি যে নেহা কাক্কার তার ইনস্টাগ্রাম একাউন্টে এই ভিডিওটি শেয়ার করেছেন। এই ভিডিওতে নেহাকে জান নিসার হে গানটি গাইতে দেখা যাচ্ছে।

সুশান্তের ঝলক গুলি ওই ভিডিওতে অন্তর্ভুক্ত করা হয়েছে। নেহা এই ভিডিওর ক্যাপশনে “সুশান্ত” লিখেছেন এবং হার্টের ইমোজি ব্যবহার করেছেন। জানা গেছে যে মানুষেরা সুশান্ত সিং রাজপুত এর স্মরণে গায়িকার এই ভিডিওটি দেখে পছন্দ করছেন এবং তারা মন্তব্য করেছেন, তাদের মতামত ও দিচ্ছেন।

উল্লেখযোগ্য যে নেহা কক্কার ছাড়াও অন্যান্য চলচ্চিত্র তারকারা সুশান্ত রাজপুত কে স্মরণ করেছিলেন। সুশান্তের প্রথম মৃ’ত্যু’বা’র্ষি’কী’তে সোশ্যাল মিডিয়ায় তার ছবি পোস্ট করেছেন তার অন্যতম বান্ধবী কৃতি সানন। এছাড়াও কৃতি লিখেছেন, “আপনার সাথে প্রথমবারের মত দেখা করা, দুজন অচেনা মানুষ যাদের ভাগ্যে একে অপরের জীবন লেখা হয়েছিল।

যে ছবিটি আমাদের অবর্ণনীয় সংযোগ দেখিয়েছিল। আজও এটি লেখার সময় আমি অদ্ভুত বোধ করি যে আপনি এখানে নেই। দেখে মনে হচ্ছে না যে আমরা দুটি ভিন্ন জায়গায় বাস করছি। মনে হচ্ছে আপনার সাথে কোন না কোনদিন ঠিক দেখা হবে। আপনি যে নেই এটি বিশ্বাস করা সহজ নয় তবে আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করছি আপনার আত্মা যেন শান্তি পায়।”

শুধু তাই নয় সুশান্তের প্রথম মৃত্যুবার্ষিকীতে প্রিয়াঙ্কা চোপড়া একটি পোস্ট করেছেন যেখানে তিনি লিখেছেন, “তোমাকে মিস করছি সুশান্ত।” একই সাথে জানভি কাপুর ও সুশান্তের ছবি শেয়ার করেছেন এবং তাঁকে স্মরণ করেছেন। সুশান্ত প্রথম সহশিল্পী রাজকুমার রাও তার ছবি শেয়ার করে লিখেছেন, “ভাই এবং একটি হাট ইমোজি পোস্ট করেছেন।” সুশান্ত সিং রাজপুত এর সাথে কাজ করা ভূমি পান্ডেকার ও একটি পোস্ট শেয়ার করেছেন।” সবশেষে আমরা এটাই বলতে চাই, “ভালো থেকো হিরো। তোমার আত্মার শান্তি হোক।।”

About Web Desk

Check Also

পুরোপুরি ষোলোয়ানা বাঙালিয়ানা ভাবে গুরমিত চৌধুরী তৃতীয়বার বিয়ে করলেন দেবিনা ব্যানার্জির সাথে, ভাইরাল ছবি…

বিখ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জিকে অন্যতম সুন্দর দম্পতি হিসেবে বিবেচনা করা হয় এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *