Breaking News

দুর্দিনে বান্ধবীর পাশে নেই মিমি! নুসরাতের মা হওয়া নিয়ে মিমি যা বলল শুনলে কানে আঙ্গুল দেবেন।

কন্ট্রোভার্সিতে টলিউডের নায়িকারাও আর পিছিয়ে নেই। বর্তমানে টলিপাড়ায় নুসরাতকে নিয়ে বিতর্কের ঝড় শুরু হয়েছে। যদিও একাধিকবার তারকা সাংসদ নুসরাতকে সমালোচনার শিকার হতে হয়েছে। তা সে মুসলিম হয়ে সিঁদুর পরা হোক বা রথের দড়ি টানা।

যদিও এসবে নুসরাত খুব একটা কর্ণপাত করেননা, কিন্তু তাও যেন সমালোচনা তাঁর পিছু ছাড়ে না। তাঁকে নিয়ে নতুন বিতর্কের সৃষ্টি হয়েছে। কিছুদিন আগে তাঁর বেবী বাম্প এর ছবি ভাইরাল হওয়ার পর থেকেই বিতর্কের সূত্রপাত। তবে এই বিতর্ক তাঁর মা হওয়া নিয়ে না বরং কে বাবা হচ্ছে তা নিয়ে।

২০১৯ এ তুর্কিতে বিয়ে করেন নুসরাত জাহান ও তাঁর স্বামী নিখিল জৈন। ছবিটি ভাইরাল হওয়ার পর নিখিল জৈন দাবি করেন এই বাচ্চা তাঁর না। এরপরই নেট-নাগরিকদের মনে সন্দেহ জাগে অভিনেতা যশ কে নিয়ে। এর অবশ্য যথেষ্ট কারণও আছে। জানা গেছে যশ ও নুসরাত বেশ কিছুদিন আগে একসাথে আজমের দরগায় যান।

বেশ কিছু ঘ-নি-ষ্ঠ সেলফি নিতেও দেখা যায় তাঁদের। এত বিতর্কের মধ্যে যেখানে নুসরাতের চ-রি-ত্র নিয়ে পর্যন্ত টানাটানি হচ্ছে সেখানে তাঁর প্রিয় বান্ধবী অভিনেত্রী মিমি মুখ খুলছেন না। নুসরাত ও মিমির বন্ধুত্বের কথা সবাই জানে কিন্তু বেশ কিছুদিন হল তাঁদের একসাথে দেখা যাচ্ছে না, বরং নুসরাতকে দেখা যাচ্ছে বিজেপি প্রার্থী তনুশ্রী ও শ্রাবন্তীর সাথে।

তবে কি তৃণমূল ছেড়ে যশের হাত ধরে বিজেপিতে যোগ দিতে চলেছেন নুসরাত! এই নিয়েও বর্তমানে চাপা গুঞ্জন শোনা যাচ্ছে। নুসরাত জানিয়েছেন তাঁর আর নিখিল জৈনের বিয়ে বৈধ নয়, তাঁদের বিয়ে কে তিনি “লিভ-ইন” বলেছেন। নিখিল জৈন জানিয়েছেন, তিনি নুসরাতের বিরুদ্ধে দেওয়ানি মামলা দায়ের করেছেন। নুসরাতের জীবনের এমন সময়ে তাঁর পাশে থাকতে দেখা যাচ্ছে না মিমি কে। তবে কি তাঁদের বন্ধুত্বে ফাটল ধরল? যদিও এইসব নিয়ে কেউই খোলাখুলি ভাবে কথা বলেননি।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.