Breaking News

রিয়া চক্রবর্তী এবার দ্রৌপদীর ভূমিকায়! “চেহরে”র পর এবার তাঁকে দেখা যাবে “মহাভারত”-এ

বলিউডের নায়ক-নায়িকারা বিভিন্ন কারণে অনেকবার বিতর্কে জড়িয়েছেন। গতবছর বিতর্কে জড়ান রিয়া চক্রবর্তী নামের এক অভিনেত্রী। তিনি বলিউডে বেশ কিছু ফিল্মের সাথে জড়িত হলেও মানুষে তাঁকে চেনে সুশান্ত সিং রাজপুতের বান্ধবীর পরিচয়ে। গতবছর সুশান্তের মৃ-ত্যু-র পর থেকেই তাঁর নাম বেরিয়ে আসে।

অনেকেই দাবি করেন রিয়া চক্রবর্তীর কারণেই সুশান্তের মৃ-ত্যু। এই নিয়ে অনেক জলঘোলাও হয়। রিয়ার শেষ কাজ ছিল ‘চেহরে’। সেই সিনেমাতে অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমির মতো নামজাদা অভিনেতারা ছিলেন। কিন্তু সুশান্ত-মৃ-ত্যু মামলায় জড়িয়ে পড়ায় পরিচালকের মনে হয় রিয়াকে পর্দায় দেখতে দর্শকদের পছন্দ হবে না,

সেই কারণে রিয়াকে খুব কম সময়ের জন্য দেখানো হয় আর ফিল্মের পোস্টারেও তাঁকে দেখা যায়নি। সুশান্তের মৃ-ত্যু-র পাশাপাশি তিনি জড়িয়ে পড়েন বলিউডের চোরাগোপ্তা মা-দক-চক্রের সাথেও। বেশ কিছুদিন হাজতবাসের পর আপাতত তিনি জামিনে মুক্ত আছেন। এই বিতর্কের পাশাপাশি তাঁর নাম জড়িয়ে পড়ে মাহেশ ভাট-এর সাথে।

এই সময় তাঁর পাশে থাকেন আলিয়া ভাট-এর মা ও মাহেশ ভাট-এর স্ত্রী সোনি রাজদান। বর্তমানে শোনা যাচ্ছে “মহাভারত” -এ তাঁকে নাকি দ্রৌপদীর চরিত্রে দেখা যাবে। কিছুদিন আগেও প্রযোজক ও পরিচালকদের দরজায় ঘুরে বেড়িয়েছেন রিয়া। রিয়ার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে দ্রৌপদীর চরিত্র নিয়ে তাঁর সাথে প্রাথমিক পর্যায়ের কথা চলছে।

এই “মহাভারত” হতে চলেছে বর্তমান সময়ের মহাভারত। বর্তমান সময়ের প্রেক্ষাপটে এই মহাভারতের গল্প। “দ্রোপদী” রূপে রিয়াকে মানায় বলে অনেকেই মনে করেন। কিন্তু নতুন “মহাভারত” এর পরিচালক ও প্রযোজকদের ব্যাপারে কিছু জানা যায়নি। সবকিছু ঠিক হলে চলতি বছরেই শুরু হতে পারে “মহাভারত”-এর শ্যুটিং। আপনাদের কী মনে হয় “দ্রৌপদী”-র চরিত্র পর্দায় ফুটিয়ে তুলতে রিয়া সক্ষম হবে?

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.