Breaking News

বলিউডের এই সুন্দরীরা তাদের বয়সের চেয়ে কম বয়সী বর কে বিয়ে করেছেন

বলিউড ইন্ডাস্ট্রিতে এমন অনেক অভিনেত্রী আছেন যারা তার চেয়ে ছোট বয়সের পুরুষকে বিয়ে করেছেন, বিয়ের এত বছর পরেও তারা একসাথে খুব খুশি। যখন তারা প্রেমে পড়ে তখন তাদের কাছে বর্ণ, ধর্ম, বয়স কোন কিছুই যায় আসে না। অভিনেতা তাদের বয়সের চেয়ে বড় অভিনেত্রী দের বিয়ে করেছেন আর অভিনেত্রীরাও এক্ষেত্রে পিছিয়ে নেই।

ভারতীয় সমাজে এটি বিশ্বাস করা হয়েছে বিয়ের জন্য মেয়ের বয়স ছেলের বয়সের চেয়ে কম হওয়া উচিত কিন্তু বলিউড ইন্ডাস্ট্রিতে এমন অনেক দম্পতি আছেন যারা তাদের বয়সের থেকে বড় জীবনসঙ্গী বেছে নিয়েছেন। ঐশ্বরিয়া রায় যিনি বিখ্যাত অভিনেত্রী এবং মিস ওয়ার্ল্ড ছিলেন তিনি তার থেকে ছোট অভিষেক বচ্চন কে বিয়ে করেছিলেন।

2007 সালে তাদের বিয়ে হয় এবং অভিষেক বচ্চন তার থেকে তিন বছরের ছোট ছিলেন। ঐশ্বর্যের সাথে অনেকের নাম জড়িয়েছে কিন্তু তাদের কারোর সাথেই তার সম্পর্ক বিয়ে অব্দি পৌঁছায়নি। আজ তারা একসাথে খুব খুশি এবং 2011 সালে ঐশ্বর্য একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন যার নাম আরাধ্যা। ঐশ্বর্য এবং অভিষেক তাদের মেয়েকে নিয়ে সুখী জীবনযাপন করছে।

বলিউডের সুন্দরী অভিনেত্রী প্রীতি জিন্টা লস এঞ্জেলেসে তার দশ বছরের ছোট জিন গুডেনোকে বিয়ে করেছিলেন। প্রীতি জিন্টার স্বামী পেশায় আর্থিক বিশ্লেষক। তার আমেরিকার লস এঞ্জেলেসে থাকেন এবং দুজনেই একসঙ্গে খুব খুশি। বলিউডের খ্যাতনামা অভিনেত্রী শর্মিলা মাতন্ডকার তার চেয়ে বছরের ছোট কাশ্মীরি ব্যবসায়ী এবং মডেল মহসিন আক্তার মীর কে 2016 সালে বিয়ে করেছিলেন।

এতে উভয় পরিবারের কয়েকজন বিশেষ ব্যক্তি এবং বন্ধুরা উপস্থিত ছিলেন। প্রিয়াঙ্কা চোপড়া হিন্দু আচার এবং খ্রিস্টান অনুষ্ঠান অনুসারে 2018 সালে তার থেকে এগারো বছরের ছোট এক হলিউড তারকা কে বিয়ে করেছিলেন। বলিউডের সুন্দরী অভিনেত্রী এবং সেইফআলি খানের বোন সোহা আলি খান তার চেয়ে পাঁচ বছরের ছোট অভিনেতা কুনাল খেমু কে বিয়ে করেছিলেন।

দুজনেই একে অপরের সাথে প্রায় তিন বছর প্রেমের সম্পর্কে ছিলেন। কুনাল এবং সোহার একটি মেয়েও হয়েছে যার নাম ইয়ানা নওমি খেমু যে 2017 সালে হয়েছে। বলিউডের এই সুন্দর অভিনেত্রীরা সামাজিক রীতি ভেঙে বিয়ে করেছেন এবং সুখী জীবনযাপন করছেন। এরা প্রমাণ করে দিয়েছে যে বিবাহ রক্ষা করার জন্য কেবলমাত্র ভালোবাসা আর একে অপরের ওপর ভরসা টা জরুরী। বয়স একটি সংখ্যা মাত্র।।

About Web Desk

Check Also

দিব্যা ভারতীর জীবনে ছিল অনেক গোপন কাহিনী, জেনেনিন কি হয়েছিল 5 এপ্রিল 1993 এর রাতে

অভিনেত্রী দিব্যা ভারতীর নাম শুনলেই এক মিষ্টি মুখের মেয়ের কথা মনে পড়ে। খুব অল্প বয়সেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *