Breaking News

পড়নে নেই প্যান্ট, নাম মাত্র অন্তর্বাসে খোলা ফ্রিজের সামনে রাইমার পোজ! সোশ্যাল মিডিয়া উঠল কটূ মন্তব্যের ঝড়

সোশ্যাল মিডিয়ার যুগে রোজদিনই কোনো না কোনো পোস্ট ভাইরাল হয় , তার মধ্যে বেশির ভাগই কোনো না কোনো অভিনেতা-অভিনেত্রীর হয় । আর তাঁদের হতে হয় কটাক্ষের শিকার। তাঁদের করা একটা “পোস্ট” ফেলে দেয় তাঁদের সমালোচনার মুখে। এই শনিবার কটাক্ষের মুখে পরেন বিশিষ্ট অভিনেত্রী রাইমা সেন। এবার তিনি সমালোচনা সৃষ্টি করেছেন ফ্রিজের সামনে অন্তর্বাস ও হাই-হিল পরে পোজ দেওয়ার কারণে।

এই ছবি নিজের ইন্সটাগ্রামে শেয়ার করার সাথে সাথেই নেটাগরিকদের কটূক্তি ধেয়ে এসেছে তাঁর দিকে। এমন ‘পোজ’ -এ ছবি তোলায় অনেকেই কমেন্ট করেছেন যে অভিনেত্রী ফ্রিজের সামনে মলত্যাগ করছেন। কেউ কেউ আবার সরাসরি জিজ্ঞেসও করেছেন অভিনেত্রীর ঘরে বাথরুম আছে কিনা। কেউ রসিকতা করে জানতেও চেয়েছে “এটা কি মলত্যাগের পোজ?”, অনেকে তাঁকে ‘আন্টি’ও বলেছেন।

অনেকের মনে আবার অভিনেত্রীর হাই-হিল পরে ‘পোজ’ দেওয়া নিয়ে সৃষ্টি হয়েছে কৌতূহলের। তাদের মতে কেউ কি আদতে হাই-হিল পরে বাড়িতে থাকে! অন্তর্বাস পরে ছবি তোলাতেও অনেকে খারাপ মন্তব্য করেছে। অথচ একদিন আগেও অন্তর্বাস পরিহিতা রাইমা সেনের ছবিতে প্রশংসার ঢেউ উঠেছিল , যা বর্তমানে পরিণত হয়েছে সমালোচনার ঝড়ে।

প্রশংসিত ছবিতে সেন-অভিনেত্রী অন্তর্বাসের উপরে হালকা ওড়না জড়িয়ে অলস ভঙ্গিতে বসেছিলেন ক্যাবিনেটের উপর। একবাক্যে সেদিন সকলেই স্বীকার করেছিলেন তাঁর কমেন্টস বক্সে যে অভিনেত্রীর শরীরী চমক চল্লিশে এসেও উজ্জ্বলতা হারায় নি। একদিনের মধ্যেই সুন্দরী অভিনেত্রী রাইমা সেনের ছবিতে প্রশংসার বদলে জায়গা নিল কটূক্তির। আপনারা যদি এখনও ছবিটি না দেখে থাকেন , দেখে নিয়ে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.