Breaking News

তৃতীয় স্বামী রোশন কে ছেড়ে চুপিসারে চতুর্থ বিয়ে সারলেন অভিনেত্রী শ্রাবন্তী?

তাহলে কি শ্রাবন্তী চ্যাটার্জি ফের পরলেন সাত পাকে বাঁধা! তাঁর তৃতীয় বিয়ে ভাঙা নিয়ে অনেকদিন ধরেই জল্পনা-কল্পনা চলছে। এর মধ্যে আবার জানা যায় বর্তমান প্রেমিকের সাথে অভিনেত্রী একান্তে সময় কাটাতে ঘুরতে গেছেন পাহাড়ে।

এই জল্পনাকে কিছুটা সত্য প্রমাণ করে শ্রাবন্তীর পাহাড়ে দাঁড়ানো এক ছবি, যা তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আবার জানা যায় তৃতীয় স্বামী রোশনের থেকে বিচ্ছেদ চাইছেন তিনি। যদিও স্বামী তাঁকে ছাড়তে নারাজ, এর জন্য রোশন আদালতের দ্বারস্থও হয়েছেন।

এই সবের মাঝেই নববধূ সাজে ভাইরাল হয় নায়িকার ছবি। যা নিয়ে নেটিজনদের অনেকেই ভেবে নেন চতুর্থ বিবাহ বুঝি সম্পন্ন। লাল শাড়ি পরিহিতা অভিনেত্রীর নাকে ছিল বড় নাকছাবি, মাথায় বিয়ের মুকুট, সিঁথিতে ভর্তি সিঁদুর, হাতে শাখা-পলা।

এই ছবি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেন। আর সাথে সাথেই ধেয়ে আসে কটাক্ষ। যদিও শুধু কটাক্ষতেই কমেন্টস বক্স ভরতি হয়নি, অনেকে তাঁর সাজেরও প্রশংসা করেছিলেন। অনেকেই ‘অপরূপা’, ‘খুব সুন্দর’ এই ধরনের মন্তব্য করলেও কটাক্ষের মাত্রা ছিল অপেক্ষাকৃত বেশি।

তিনবার বিয়ে ভাঙলেও, তৃতীয় বিয়ে ভাঙা নিয়ে কোনো মন্তব্য করেননি অভিনেত্রী। এই ছবিতে অনেকেই প্রশ্ন তুলেছেন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে, আবার অনেকেই কমেন্ট করেছেন ” শত শত স্বামীর স্ত্রী হও সোনা, শত শত সংসারে আগুন লাগাও কামনা করি”,

” দিদি আপনি চতুর্থ বিয়েটা করে নিন অনেকদিন হয়ে গেল …” , ” আর ঘর ভেঙ না” ইত্যাদি। গতবছরের শেষ থেকেই ছেলেকে নিয়ে আলাদা থাকছেন শ্রাবন্তী। টলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে বর্তমানে এক ব্যবসায়ীর সাথে সম্পর্কে আছেন সুন্দরী অভিনেত্রী।।

About Web Desk

Check Also

পুরোপুরি ষোলোয়ানা বাঙালিয়ানা ভাবে গুরমিত চৌধুরী তৃতীয়বার বিয়ে করলেন দেবিনা ব্যানার্জির সাথে, ভাইরাল ছবি…

বিখ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জিকে অন্যতম সুন্দর দম্পতি হিসেবে বিবেচনা করা হয় এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *