Breaking News

ঊর্বশী রাউতেলার পেটে প্রকাশ্যে ঘুষি মারতে থাকে এক যুবক, তারপর যা ঘটলো!…. ভাইরাল ভিডিও

বলিউডের সর্বাধিক জনপ্রিয় নায়িকা উর্বশী রাউতেলা প্রায়শই খবরের শিরোনামে থাকে। বর্তমানে তিনি তার সাহসী স্টাইল এর কারণে শিরোনামে রয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। বিভিন্ন সময় বিভিন্ন স্টাইল এর ফটো তার ইনস্টাগ্রামে শেয়ার করে ভক্তদের মনে ঢেউ তুলে দেন তিনি।

উর্বশীর ফ্যানেরা সম্প্রতি তার সোশ্যাল মিডিয়া একাউন্টে যে ভিডিওটি শেয়ার করা হয়েছে তা দেখে অবাক হয়েছেন। এই ভিডিওটিতে একজন ব্যক্তিকে উর্বশীর পেটে ঘুষি মারতে দেখা যাচ্ছে এবং সেটি দেখে মনে হচ্ছে সেটি খুবই বেদনাদায়ক। ঘুষি খাওয়ার পরে অভিনেত্রীর অবস্থা খারাপ হয়ে গেছে বলে মনে হচ্ছে।

উর্বশী এই ভিডিওটি শেয়ার করে তার ক্যাপশন ও দিয়েছে। উর্বশী রাউতেলা তার ইনস্টাগ্রাম একাউন্ট এ ভিডিওটি শেয়ার করেছেন এবং যেখানে তাকে জিমে উপস্থিত একটি বক্সিং রিংয়ে দেখা যাচ্ছে। বক্সিং রিংয়ে তাকে গ্লাভস পরা এবং হাত তুলতে দেখা যায়। উর্বশীর সামনে দাঁড়িয়ে একজন লোককে তার পেটে ঘুষি মারতে দেখা যাচ্ছে।

এই কারণে অভিনেত্রী যে ব্যথা পাচ্ছে তা তার চোখ মুখে স্পষ্ট বোঝা যাচ্ছে। পুরো বিষয়টি ক্যাপশনের জানিয়েছেন তিনি এই ভিডিওটি শেয়ার করে নেওয়ার সময় তিনি ক্যাপশনে জানিয়েছেন যে তিনি আসলে তার আসন্ন ছবির একটি অ্যাকশন দৃশ্যের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

উর্বশী লিখেছেন ব্যথা ছাড়া কোন কিছুই অর্জন হয় না। মার খাওয়ার বিষয়টি আমার অ্যাকশন সিনেমার অংশ। আমি যত তার ঘুষি সহ্য করতে পারবো ততো আমি সফল হব। আপনারা যদি ভিডিও টি না দেখে থাকেন তাহলে অবশ্যই ভিডিওটি দেখে আমাদের কমেন্ট বক্সে জানান আপনার কেমন লাগলো।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.