Breaking News

‘নিখিলের সঙ্গে বিয়ে হয়নি, শুধু সহবাস করেছি, বললেন নুসরাত

কিছুদিন আগেই নিখিল জৈনর বিরুদ্ধে অভিযোগ জানিয়ে নুসরত বলেছেন যে, তিনি কখনো নিখিল জৈনকে বিয়েই করেননি, তারা দুজনেই লিভ-ইন সম্পর্কে ছিলেন মাত্র। এছাড়াও নুসরত জাহান বলেছেন যে,”তিনি কোনোদিনও কারোর ক্রেডিট কার্ড ব্যবহার করেননি।

নিখিল জৈন, যিনি নিজেকে বড়লোক বলে দাবি করেছেন এবং বলছেন যে আমি নাকি তাকে ব্যবহার করছি। কিন্তু তিনি নিজেই আমাদের বিচ্ছেদ হওয়ার পরেও অবৈধভাবে আমার ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা তুলছেন এবং তিনি এই বিষয়টিকে খুব শীঘ্রই পুলিশ প্রশাসনকে জানাবেন।”

তিনি আরও বলেছেন যে, ‘বড়লোক বলেই একজন মহিলার ওপর ব্যক্তিগত আঘাত করা যায় না, তিনি কঠোর পরিশ্রমের জোরেই আজ এই জায়গাটিতে দাঁড়িয়ে আছেন।’ এরপরই নুসরত জাহানের মা হওয়ার খবর সবার সামনে আসে।

এই খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় তোলপাড়। অভিনেত্রীর বৈবাহিক জীবন নিয়ে শুরু হয় কাটাছেঁড়া। যদিও এই বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি অভিনেত্রী নুসরত জাহান। অনুমান করা হচ্ছে যে, নুসরত জাহানের এই সন্তানের বাবা হলেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত।

এদিকে নেটিজেনরা প্রশ্ন তুলেছেন যে, নিখিলের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার আগেই কিভাবে যশের সন্তানের মা হতে চলেছেন এই অভিনেত্রী? এতদিন নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নীরব থাকলেও অবশেষে মুখ খুললেন অভিনেত্রী নুসরত জাহান।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.