Breaking News

সদ্য মা হয়ে, সাত মাসের শিশুকে কোলে নিয়ে বিয়ে করলেন এই যুবতী, প্রশংসার ঝড় গ্রামবাসীদের।

সারাদেশে বিয়ের মরশুম চলছে। এই মুহূর্তে বিভিন্ন ধরনের বিয়ে দেখা যাচ্ছে। এমন পরিস্থিতিতে সবাই আনন্দের সাথে বিয়েতে অংশগ্রহণ করে। কখনো কখনো বিয়ের ক্ষেত্রে এমন ঘটনা দেখা যায় যেগুলি আলোচনার বিষয় হয়ে ওঠে। একটি বাচ্চা কখনোই তার বাবা-মায়ের বিয়ে দেখতে পারে না কারণ তখন সে পৃথিবীতে আসে না।

কিন্তু সম্প্রতি এমন একটি বিয়ে হয়েছে যেখানে পুরো গ্রামের কাছে সেই বিয়েটি এটি একটি আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ছত্রপুর জেলার একটি ছোট্ট গ্রাম কুমার তোলায়। যেখানে নেহা এবং করনের বিয়ে হচ্ছিল। কিন্তু সেখানে একটি শিশু উপস্থিত হয়।

এই 7 মাস বয়সী শিশুর নাম শিবাংশ। এটি নেহা এবং করনের ই সন্তান। আজ থেকে 2 বছর আগে তারা দুজন পালিয়ে গিয়ে বিয়ে করেছিলেন। তারপর পরিবারের সবাই যখন রাজি হয় তখন তারা আবার বিয়ে করে। করান দিল্লিতে কাজ করতো আর নেহা তার বাড়ির কাছেই থাকত।

যখন সে বাড়িতে আসত দুজনেরই দেখা হতো। তাদের মধ্যে বন্ধুত্ব এবং সে বন্ধুত্ব আস্তে আস্তে প্রেমে রূপান্তরিত হয়। তারা আলাদা বর্ণের ছিল তাই তারা পালিয়ে গিয়ে 2018 সালের 18 ফেব্রুয়ারি বিয়ে করেন। এবং তাদের শিবাংশ নামে একটি শিশু হয়। তার জন্ম হয় 2019 সালের জুন মাসে।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.