Breaking News

এই বাহুবলী মহিলা কখনো দাঁত দিয়ে,কখনো হাত দিয়ে মাথার ওপর সিলিন্ডার তুলছে.. ভিডিও ভাইরাল

করোনা যুগে সবাই ফিট থাকার চেষ্টা করছে। আপনি যদি নিয়মিত ব্যায়াম করেন এবং ভালো খাবার খান তবে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়তে শুরু করবে। এই প্রতিরোধ ব্যবস্থা আপনাকে করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করতে সাহায্য করবে। যদিও এখন জিম বন্ধ রয়েছে লকডাউন এর কারণে। এমন পরিস্থিতিতে মানুষ ঘরে বসে ওয়ার্কআউট করছে।

আজকাল একজন মহিলা ফিটনেস এবং অদ্ভুত ওয়ার্কআউট দক্ষতা সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। একটি মহিলার শাড়ি পড়ে গ্যাস সিলিন্ডার তোলার একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে লাল শাড়ি পরা মহিলা টি কিভাবে একটি গ্যাস সিলিন্ডার তুলে ওয়র্কআউট করছে। সবাই মহিলাটির এই শক্তি দেখে অবাক।

আমরা সাধারণত ছেলেদের সিলিন্ডার তুলতে দেখি, সম্ভবত এই প্রথমবারের মতোন আমরা কোন মহিলাকে তাও আবার শাড়ি পরা অবস্থায় গ্যাস সিলিন্ডার তুলতে দেখছি। এই শক্তিশালী মহিলার নাম শেলি চিকারা। তিনি ইনস্টাগ্রামে খুব বিখ্যাত। ইনস্টাগ্রামে তার প্রায় দুলক্ষ 89 হাজারেরও বেশি ফলোয়ার আছে। তিনি একজন ফিটনেস লাভার এবং সার্টিফাইড ফিটনেস পরামর্শদাতা।

মহিলাটির শক্তি দেখে লোকেরা তাকে লেডি বাহুবলী বলে ডাকে। মহিলাটি যেভাবে তার শক্তি প্রদর্শন করছে তা দেখে লোকেরা মুগ্ধ। তার শুধু হাত পা নয় দাঁত ও শক্ত। আপনি অবাক হবেন জেনে যে তিনি দাঁত দিয়ে পুরো সিলিন্ডারটি তুলতে পারেন। আপনি এখনো পর্যন্ত যা কিছু শুনলেন বা দেখলেন তা ছিল কেবল মাত্র নারীশক্তির ট্রেইলার। এই মহিলা নিজেকে প্রতিদিন চ্যালেঞ্জ করতে পছন্দ করে এবং তা ক্রমাগত কঠিনতর করতে চেষ্টা করেন। মহিলার এই ওয়র্কআউট দেখে কিছু লোক তার প্রশংসা করেছেন এবং কেউ কেউ এটি উপভোগ করছেন।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.