Breaking News

বাড়ির উঠনে হাজির অজগর সাপ, খেলার ছলে বাচ্চাটি সাপটিকে ধরতে গিয়ে যা হলো! ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে

অবিশ্বাস্য ভিডিও এবং তার সাথে যথেষ্ঠ রোমহর্ষকও ,যা দেখলে বুক কেঁপে উঠে, অথচ তার কোনো হেলদোলই নেই। নিঃসংকোচে খেলা করে চলছে তার সাথে ,বরং উল্টে তার কাছ থেকে চলে যাওয়ার প্রচেষ্টা করলে সে রেগে যাচ্ছে এবং তাকে থামিয়ে দিচ্ছে। তার কাছ থেকে দূরে যেতে দিচ্ছে না তাকে।

তেমনই ভিডিও ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে, একটি শিশু খেলা করছে একটি সাপের সাথে। আবার সাপটি হল পাইথন, সবথেকে ভয়ঙ্কর সাপের মধ্যে অন্যতম। এমনিতে সাপ বলতেই আমরা অজ্ঞান হঠাৎ পথচলতি, রাস্তার মাঝে যদি কোন মহা সাপ দেখে থাকি, ভয়ে আঁতকে উঠি আমরা অনেকেই। অথচ একটি দুধের শিশু নির্ভাবনায় খেলা করে চলেছে তার সাথে।

দেখা যাচ্ছে পাইথন সাপ এই বাচ্চাটিকে আবিষ্ট করে আছে, হঠাৎ সে শিশুটির কাছ থেকে অন্য দিকে চলে যাচ্ছে, সাথে সাথে বাচ্চাটি কান্না জুড়ে দেয় এবং দৌড়ে গিয়ে সাপটির মুখ চেপে ধরে এবং তাকে যেতে না দেওয়ার প্রচেষ্টা করতে থাকে। হয়তো শিশুগুলি এমনটি করে কারন বোধশক্তি তারা কোন বোধ শক্তি জন্মায়নি, তাই এতটাই সহজ সরল।

তাই বিষধর সাপের সাথে তারা এতটাই নিবিড় বন্ধুত্ব আমরা দেখতে পাই ,একেই বলে হয়তো আসল বন্ধুত্ব। যেটা বয়স বাড়ার সাথে সাথে কোথাও বিলুপ্ত হয়ে যায়। সম্প্রতি ভিডিও সোশাল মিডিয়া আসা মাত্রই যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে। যদিও ভিডিওটি অত্যন্ত ছোট কয়েক মিনিটের একটি ভিডিও, কিন্তু তাকে ঘিরে মানুষের কৌতূহলের শেষ নেই।

About admin

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.