Breaking News

নেহা কক্কর বিয়ের পর শিফট হয়ে গেছে যে বাড়িতে , বাড়ির অন্দর মহল দেখলে মাথা ঘুরে যাবে

হিন্দি সিনেমার বিখ্যাত সঙ্গীতশিল্পী নেহা কক্কর আজ তার 33 তম জন্মদিন উদযাপন করছেন। আজকের সর্বাধিক জনপ্রিয় ও সফল সংগীতশিল্পী নেহা কক্কর 1989 সালের জুন মাসে উত্তরাখণ্ডের ধর্মীয় শহর ঋষিকেশে জন্মগ্রহণ করেছিলেন। খুব অল্প সময়ের মধ্যেই তিনি তার কন্ঠের জন্যে, বলিউডের জগতে একটি বড় নাম অর্জন করেছেন। নেহা কক্করকে এখন বলিউডের সেরা গায়িকা হিসেবেও দেখা হয়।

নেহা 2020 সালের অক্টোবর মাসে পাঞ্জাবি গায়ক রোহন প্রীত সিং কে বিয়ে করেছিলেন। বিয়ের পরে নেহা তার স্বামীর সাথে একটি নতুন বাড়িতে চলে যান। আর আজ আমরা আপনাদেরকে নেহার এই বিলাসবহুল বাড়িটির সম্পর্কেই বলবো। নেহা এবং রোহন প্রীত তাদের এই বাড়িটিকে খুব সুন্দরভাবে সাজিয়েছেন। দুজনে মেঝেতে বসেই সংগীত উপভোগ করছেন। নেহা ও রোহন প্রীতের এই বাড়ি বহু দর্শকের দৃষ্টি আকর্ষণ করেছে।

তাদের ঘরের মেঝেতে ক্রিম রঙের ইতালিয়ান টাইলস ব্যবহার করা হয়েছে। এছাড়া ঘরের দেয়ালগুলিকেও একই রং দিয়ে সজ্জিত করা হয়েছে। ঘরের দেওয়ালে প্রচুর পেইন্টিংও লাগানো রয়েছে, যা দেখতে বেশ সুন্দর লাগছে। রোহন প্রীত ও নেহার এই বিলাসবহুল বাড়িটি মুম্বাইতে অবস্থিত। তাদের বাড়ির বাইরের দিকে তাকালেই একটি সুন্দর দৃশ্য দেখা যায়। সূর্যের আলো সরাসরি তাদের বাড়িতে প্রবেশ করে।

নেহা কক্করের সোশ্যাল মিডিয়ায় এখন প্রচুর ফ্যান ফলোয়ার রয়েছে। ইনস্টাগ্রামে তার পাঁচ কোটিরও বেশি ফলোয়ার রয়েছে। বলিউডের অনেক বড় বড় তারকারাও এখনো এই জায়গাটিতে পৌঁছাতে পারেনি। নেহা প্রায়শই নিজের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তিনি অনেকবার ছবিতে নিজের ঘরের ভেতরটাও দেখিয়েছেন। নেহা কে কিছু ছবিতে রান্নাঘরেও দেখা গেছে।

নেহা ও রোহন প্রীতের এই বাড়িটি পাঁচতারা হোটেলের চেয়ে কম কিছু নয়। তাদের বাড়িতে প্রচুর বিলাসবহুল ও সুন্দর সোফাও রয়েছে। উত্তরাখণ্ডের রাজধানী দেরাদুনে, নেহা নিজের বাংলো ছাড়াও, তার পরিবারের জন্য আরো একটি বিলাসবহুল বাংলো তৈরি করেছেন। দেরাদুনের বাড়ির ছবিও নেহা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। কয়েক বছর আগেই নেহা দেরাদুনে একটি বিলাসবহুল বাংলো কিনেছিলেন।।

About Web Desk

Check Also

25 বছর ধরে মানুষকে বোকা বানাচ্ছেন অক্ষয় কুমার, এবার বেরিয়ে আসলো আসল তথ্য, বিস্তারিত জেনে নিন…

বলিউড অভিনেতা অক্ষয় কুমার চমৎকার অভিনয়ের জন্য পরিচিত। অক্ষয় প্রতিটি চরিত্রে ভালো অভিনয় করে এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *