Breaking News

গ্রামের বাড়ির রান্নাঘর থেকে হঠাৎ বেরিয়ে এলো এক বিশালাকার বিষধর সাপ। মুহুর্তের মধ্যে ভিডিও ভাইরাল

সময় পরিবর্তনের সাথে সাথে বিজ্ঞান ও প্রযুক্তিরও অনেক উন্নতি ঘটেছে। বর্তমান যুগে তালে তাল মিলিয়ে চলতে, প্রত্যেকের কাছেই স্মার্টফোন আছে। স্মার্টফোন এবং ইন্টারনেট ছাড়া প্রতিদিনের কাজও এখন অসম্ভব হয়ে পড়েছে। আর যাদের স্মার্টফোন রয়েছে, তারা প্রায় প্রত্যেকেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন।

বর্তমানে, এই সোশ্যাল মিডিয়ার ব্যবহার অনেকটাই বৃদ্ধি পেয়েছে। এখন, বহু মানুষ তাদের প্রতিভার ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেই ভিডিও যদি নেটিজেনদের ভালো লাগে, তবে তারা সেটিকে প্রচুর পরিমাণে শেয়ার করে থাকে। এছাড়া, মাঝেমধ্যেই এখন বিভিন্ন পশু পাখির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

তবে আজকে আমরা আপনাদেরকে একটু অন্যধরনের ভাইরাল ভিডিওর কথা বলব। আমরা প্রত্যেকেই একবার হলেও সাপ দেখেছি। এই সাপেরা সাধারণত বিভিন্ন জঙ্গলে ঘুরে বেড়ায়। তবে গ্রামের দিকে, বিষধর সাপ প্রায়শই জঙ্গল ছেড়ে গ্রামের বাড়ির ভিতর ঢুকে আসে। সবাই সাপকে ভয় পায় কারন, সাপ যদি কাউকে কোনোভাবে একবার ছোবল দিয়ে দেয়, তাহলে তার মৃত্যু পর্যন্ত হতে পারে।

এখন সোশ্যাল মিডিয়াতে একটি সাপের ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হচ্ছে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, একটি বিষধর সাপ একটি গ্রাম্য বাড়িতে ঢুকে পরেছে। বাড়ির লোকেরা সাপের উপস্থিতি টের পেতেই সময় নষ্ট না করে সাপুড়েকে ডেকে এনেছে। কারণ, সাধারণ মানুষ যদি ঘর থেকে সাপ বের করতে যায় তাহলে সাপের দংশনে তাদের মৃত্যু হতে পারে।

তাই এই পরিবার সাপুড়েকে ডেকে এনেছে সাপ ধরার জন্য। সাপুড়ে সাপটিকে ধরতে এলে, সাপটি ফণা তুলে তাকে ছোবল দিতে যায়। কিন্তু শেষ পর্যন্ত সাপুড়ে সাপটিকে ধরে একটি কৌটোর মধ্যে পুরে নিয়ে চলে যায়। এই ভিডিওটি ইউটিউবে আসতেই ব্যাপকভাবে ভাইরাল হয়ে যায়। এবং প্রচুর লাইকও পায়।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.