Breaking News

বাজারে আধুনিক প্রযুক্তির কুলার এসে গেছে, যা দেখতে একেবারে এয়ারকন্ডিশনের মতই। শীঘ্রই এর বিশেষত্ব গুলো জেনে নিন….

গরমের তাপ থেকে মুক্তি পাওয়ার জন্যেই এয়ারকন্ডিশন ব্যবহার করা হয়। তবে অনেকে আবার এয়ারকন্ডিশনের ভারী বিল এড়ানোর জন্য কুলার ব্যবহার করেন। কারণ, এটির ব্যবহারে শুধু গরম থেকে মুক্তি পাওয়াই যায় না বরং কম বাজেটের বিলও আসে। বাজারে এখন বিভিন্ন কোম্পানির বিভিন্ন বাজেটের কুলার পাওয়া যায়। তবে বর্তমান বাজারে এমন একটি কুলার এসেছে,

যা দেখতে একেবারে এয়ারকন্ডিশনের মতোই এবং এটিকে আপনি এয়ারকন্ডিশনের মতোই দেয়ালে লাগিয়ে ব্যবহার করতে পারবেন। আমরা যেই কুলারের কথা বলছি সেটি হল ‘সিম্ফনি ক্লাউড 15 এয়ার কুলার’। এই সংস্থাটি দাবি করেছে যে, এই কুলারটিই হলো বিশ্বের প্রথম কুলার যেটিকে আপনি এয়ারকন্ডিশনের মত দেয়ালে লাগাতে পারবেন। এই কুলারে দুটি বিশেষত্ব রয়েছে

প্রথমত, এটিকে এমনভাবে তৈরি করা হয়েছে যা দেখে খুব কম লোকই বুঝতে পারবে যে এটা, এয়ারকন্ডিশনার না এয়ার কুলার। আর দ্বিতীয়টি হলো, এই সংস্থাটি কুলারের দাম যুক্তিসঙ্গতভাবে রেখেছিল, যাতে প্রত্যেকেই এটি কিনতে পারে। এই কুলারগুলির জলের ট্যাঙ্কটি খুব বড়। এটিতে 15 লিটারের জলের ট্যাঙ্ক রয়েছে। যা আপনাদের ঘরকে খুব তাড়াতাড়িই শীতল করে দেবে।

এই কুলারের তিনদিকে কুলিং প্যাড রয়েছে, যার সাহায্যে এটি অবিরামভাবে বায়ুপ্রবাহ সরবরাহ করে। এছাড়াও এটি ঘরের আর্দ্রতা কমানোর পাশাপাশি শীতল বায়ুর সরবরাহ করবে। এই সংস্থাটি আপনাকে সিম্ফনি ক্লাউড কুলারের সাথে ইন্টেলিজেন্ট রিমোট সিস্টেমও সরবরাহ করবে। এই রিমোটের সাহায্যে আপনি নিজের সুবিধামতো কুলারটিকে নিয়ন্ত্রণ করতে পারবেন।

আর এই কুলার ব্যবহারে খুবই হালকা বিল আসে। এই সিম্ফনি ক্লাউড 15 এয়ারকুলারের আরো একটি বৈশিষ্ট্য হলো যে, যখন এটির জলের ট্যাঙ্কে জলের পরিমাণ খুব কম থাকবে, তখন একটি সতর্কতার অ্যালার্ম বাজবে। এই বৈশিষ্ট্যটি কুলারের মোটরটিকে ক্ষতিগ্রস্ত হওয়ার হাত থেকে বাঁচাবে। এই কুলারের আরো একটি বৈশিষ্ট্য হলো যে, এটিকে ইনভার্টার দিয়েও পরিচালনা করা যায়।

সিম্ফনি কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইটে এই কুলারের দাম দেওয়া রয়েছে 14,999 টাকা। তবে সম্প্রতিই সিম্ফনি কোম্পানি এই দামে 33 শতাংশ ছাড় দিয়েছে। সুতরাং, আপনি এখন মাত্র 9,999 টাকাতেই কুলারটি কিনতে পারবেন। শুধু তাই নয়, এই সংস্থাটি এই কুলারটির এক বছরের ওয়ারেন্টি দিচ্ছে এবং বিনামূল্যে হোম ডেলিভারির সুবিধাও সরবরাহ করছে।।

About Web Desk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *