Breaking News

বন্ধুর বউকে উপহার দেওয়ার সময় বন্ধু মজা করতেই,বর যা করল দেখলে হুঁশ উড়ে যাবে, ভাইরাল ভিডিও

করোনার জন্য বহু রাজ্যে বিবাহ অনুষ্ঠান নিষিদ্ধ করা হয়েছে এবং অনেক রাজ্যে সীমিত সংখ্যক লোককে অনুষ্ঠানে যোগ দেওয়ার অনুমতি দেওয়া হয়েছে। তবে করোনার দ্বিতীয় তরঙ্গ যতই বিপদজনক হোক না কেন বিয়ের কর্মসূচির ধারাবাহিকভাবে চলছে। এমন অবস্থায় এই বিবাহের অনুষ্ঠানের বিভিন্ন ছবি নিয়মিত ভাইরাল হচ্ছে যেগুলো করোনার এই ভয়াবহতার মধ্যেও মানুষের মধ্যে হাসির কারণ হয়ে উঠেছে।

এমন একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যেখানে দেখা যাচ্ছে বিয়ের সময় বর তার বন্ধুদের হাসিঠাট্টা নিয়ে খুব রেগে গেছে। যাইহোক বিয়ের সময় হাসি এবং রসিকতা চলতেই থাকে। হাসি মজা আনন্দ ছাড়া বিয়ে সম্পন্ন হয় না। তবে এই ভাইরাল ভিডিও টিতে স্পষ্ট দেখা যাচ্ছে যে বর তার বন্ধুদের রসিকতা মোটেই পছন্দ করছেন না।

অনুষ্ঠানের সময় বর-কনে যখন মঞ্চে দাঁড়িয়ে আছেন তখন তাদের দুজনের মাঝখানে একজন বন্ধু এসে দুজনের মধ্যে দাঁড়িয়ে টাকা দিতে শুরু করে। প্রথমে সে টাকা বের করে কনেকে দেয় তারপর দ্বিতীয় নোট বার করে বরকে দিতে যায় যখন বর নোটটি নেওয়ার জন্য হাত বাড়ায় তখন তার বন্ধু নোটটি সরিয়ে তার বউয়ের কাছে নিয়ে যায়। এটি দু-তিনবার করার পরে বর বেশ রেগে যায়। শেষ পর্যন্ত বর নোটটি নিতে অস্বীকার করে।

মন্ডপের কেউ একজন এই ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যেটি বর্তমানে খুব ভাইরাল হচ্ছে। বরের এভাবে রেগে যাওয়া দেখে অনেক মজা পেয়েছেন আবার অনেক অনেক রকম মন্তব্য করছেন, কেউ কেউ এটাকে হাসিঠাট্টার ভিডিও হিসেবে দেখতে বলেছে। সব মিলিয়ে ভিডিওটি করোনার সময় কালে লোকেদের বেশ বিনোদন দিচ্ছে। ইনস্টাগ্রামে এই ভিডিওটি প্রায় কুড়ি হাজার লাইক পেয়েছে।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.