Breaking News

নিখিল এখন তার অতীত! যশকেই নুসরাত তার বর্তমান করে তুলতে চান।

বর্তমানে টলিপাড়ায় জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী নুসরাত জাহান এর সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছে। মাসখানেক আগে নুসরতের স্বামী নিখিল জৈন তার একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে, বিয়েকে কলঙ্কিত করে, এমন কোনো কাজ করা ঠিক নয়।

বিয়ে মানে শুধু দুটি মানুষের মধ্যে সম্পর্ক গড়ে তোলা নয়, বরং বিয়ে হল দুটি পরিবারের মধ্যে সম্পর্ক গড়ে তোলা। ভারতীয় সমাজে এই বিবাহ হল একটি পবিত্র রীতি। কিন্তু অপর কোনো ব্যক্তির জন্য বিয়ের মত পবিত্র রীতিকে কলঙ্কিত করা ঠিক নয়।

ইতিমধ্যেই নিখিল নুসরতকে ডিভোর্সের নোটিস পাঠিয়ে দিয়েছেন। কিন্তু নুসরত এই কথা স্বীকার করতে নারাজ। অন্যদিকে, নুসরাত আবার তার ও যশের সম্পর্ককে সোশ্যাল মিডিয়ায় একটি নতুন মোড় দিয়েছেন। বেশ কিছুদিন আগে, 2020 সালের একটি সংবাদমাধ্যমের ‘মোস্ট ডিজায়ারেবল ওম্যান’ -এর তালিকার নুসরত তৃতীয় স্থানে ছিলেন।

সেখানে তার রিলেশনশিপ স্ট্যাটাসে লেখা ছিল যে, তিনি যশের সঙ্গে ডেটিং করছেন। নুসরত এই পোস্টটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করার পাশাপাশি যশের ‘মোস্ট ডিজায়ারেবল ম্যান’ হওয়ার কথা শেয়ার করতেও ভোলেননি। গত বছর ডিসেম্বর মাসে নুসরত কালো টপে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়া আপলোড করেন।

এই ছবিটিতে অভিনেতা যশ দাশগুপ্ত নুসরতকে ঢেউ তুলে স্রোতের বিপরীতে সাঁতার কাটতে বলেছিলেন। কিন্তু নুসরাত বলেছিলেন যে, তার হাইড্রোফোবিয়া আছে তাই তিনি সাংঘাতিক ঢেউয়ে সাঁতার কাটতে জানেন না। তাদের এই কথাবার্তায় নেটিজেনরা অন্য কিছুর আভাস পেয়েছিলেন।

এই বছরের শুরুতেই যশ ও নুসরত একসঙ্গে রাজস্থান গিয়েছিলেন ছুটি কাটানোর জন্য। নিখিল তাদের সম্পর্ককে বাঁচিয়ে রাখার চেষ্টা করলেও নুসরতের এই বিয়েকে টিকিয়ে রাখার কোনো ইচ্ছা নেই, এমনটাই জানা যাচ্ছে তার সোশ্যাল মিডিয়ায় করা পোস্ট থেকে।

যশ ও নুসরতের জুটিকে এই মুহূর্তে বিভিন্ন স্টেজ-শো এবং বিজ্ঞাপনে দেখতে চাইছেন প্রযোজক ও পরিচালকরা। তাদের সম্পর্ক তৈরী হলে তারা হয়ে যাবেন টলিপাড়ার অন্যতম পাওয়ার কাপল। গত বছরই নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত অভিনীত চলচ্চিত্র ‘sos কলকাতা’ মুক্তি পেয়েছে।

এই সিনেমায় নুসরত জাহান একজন দেশদ্রোহিতার চরিত্রে অভিনয় করেছেন। আর যশ দাশগুপ্ত অভিনয় করেছেন একজন পুলিশ অফিসারের চরিত্রে যার মূল উদ্দেশ্য হলো জঙ্গিদের দমন করা। এই সিনেমার একটি গান সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল।।

About Web Desk

Check Also

দিব্যা ভারতীর জীবনে ছিল অনেক গোপন কাহিনী, জেনেনিন কি হয়েছিল 5 এপ্রিল 1993 এর রাতে

অভিনেত্রী দিব্যা ভারতীর নাম শুনলেই এক মিষ্টি মুখের মেয়ের কথা মনে পড়ে। খুব অল্প বয়সেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *