Breaking News

ক্যামেরা ম্যানের সাথে লাইন মারার অঙ্গভঙ্গি কনের,দেখে বেজায় চটলেন স্বামী , ভাইরাল ভিডিও

বিয়ের দিন, প্রত্যেকটা মেয়ের জীবনেই একটি গুরুত্বপূর্ণ দিন। বিশেষত, ভারতে বিবাহ হল একটি একসপ্তাহব্যাপী উৎসব। বিয়েতে সমস্ত অতিথি একে অপরের সঙ্গে দেখা করে। এছাড়াও বিয়েতে হাসি-মজা, আচার-আচরণ ও বিভিন্ন রীতি নীতিও থাকে। বিয়ের দিন সবাই সাজতে পছন্দ করে। বিয়ের দিন কনেকে সবার থেকে আলাদা এবং সুন্দর দেখায়।

আজকের দিনে সবার দৃষ্টি তার উপরে স্থির থাকে। সেই কারণে বাবা-মায়েরা কনেকে বিয়ের দিন ভালো আচরণ করার কথা বলেন। তাই বিয়ের দিন কনেরা প্রায়শই নিরব থাকে। একেবারে, সে পুতুলে পরিণত হয়ে যায়। কিন্তু এটা ঠিক নয়, তারও সবার মতো আনন্দ উপভোগ করার অধিকার রয়েছে। সেও তার বিবাহে মজা করতে পারে, লোকেরা কি বলবে এই কথা না ভেবে মন খুলে হাসতে পারে।

তবে এখন সময়ের পরিবর্তন হচ্ছে, বর্তমানে অনেক মেয়েই তাদের বিয়েতে প্রকাশ্যে মজা করছে। আজ আমরা আপনাদেরকে এমনই একজন কনের কথা বলবো। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও খুব দ্রুত ভাইরাল হচ্ছে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, বর এবং কনে দুজনেই মন্ডপে বসে আছেন এবং অনুষ্ঠানও প্রায় শুরু হয়ে গেছে। এমন সময় কনে, ক্যামেরাম্যানকে দেখার সাথে সাথে তার মুখের বিভিন্ন অঙ্গিভঙ্গি করা শুরু করে দেয়।
প্রতিটি কনেই ক্যামেরার সামনে নিজেকে সুন্দর দেখাতে চায়।

সেই কারণেই তিনি বিভিন্ন ধরনের পোজ দিচ্ছিলেন। তবে ক্যামেরার সামনে, এই কনের তৈরি অঙ্গভঙ্গি দেখে সকলেই অবাক হয়ে যান। শুরুতে, কনে কেন ক্যামেরাম্যানের দিকে তাকিয়ে এজাতীয় অভিব্যক্তি দিচ্ছেন, তা কেউ বুঝতে পারেনি। পরে দেখা যায় যে, তিনি একেক সময়ে একেক ধরনের পোজ দিচ্ছিলেন,
যাতে তার ছবি ভালো হয়। কনের এই আচরণ সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হয়ে উঠেছে।

এই ভিডিওটি ইনস্টাগ্রামেও শেয়ার করা হয়েছে। লোকেরা এই ভিডিওটিকে খুব পছন্দও করছে। এটি এখনো পর্যন্ত 700 টিরও বেশি লাইক পেয়েছে। ভিডিওটি দেখে লোকেরা অবাক হলেও, তারা তাদের হাসি থামিয়ে রাখতে পারছেনা। এই ভিডিও দেখে কেউ বলছেন, কনের এ জাতীয় অঙ্গিভঙ্গি করা উচিত হয়নি। আবার কেউ বলছেন যে, কনে যা কিছু করেছে তাতে কোনো ভুল নেই। তারও তার বিবাহে আনন্দ উপভোগ করার অধিকার রয়েছে। এবার আপনিই বলুন নববধূ যা করেছে, তা কি সঠিক ছিল না ভুল।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.