Breaking News

কুকুরকে তাড়া করেছিল ভাল্লুক, তারপর ১৭ বছরের মেয়েটি যা করল! নিমেষে ভাইরাল ভিডিও

কুকুর হল মানুষের সবচেয়ে বিশ্বস্ত বন্ধু। আপনি এই কথাটি অনেকবার শুনেছেন। সত্যিকারের বন্ধু হল যারা আপনার সুখ-দুঃখে সবসময় আপনার পাশে থাকে। আপনি এরকম প্রতিবেদন প্রায়শই শুনে থাকবেন যেখানে একটি কুকুর তার মালিকের জীবন বাঁচায়। ঘরে কোন চোর, সাপ, বন্যপ্রাণী প্রবেশ করতে পারে না তার জন্য।

এক রকম ভাবে সে নিজের জীবনকে ঝুঁকি নিয়ে আপনার জীবন বাঁচায়। এমন পরিস্থিতিতে আপনার উচিত আপনার কুকুরের দায়িত্ব পালন করা, তাকে সমস্ত ঝামেলা থেকে বাঁচানো। আপনাদের মধ্যে এমন কতজন আছেন যারা তাদের কুকুরের জীবন বাঁচাতে নিজের জীবন ঝুঁকি নেবেন? সম্ভবত তাদের সংখ্যা খুবই কম।

আজ আমরা আপনাকে এমন এক মহিলার সাথে পরিচয় করিয়ে দেব যিনি তার পোষা কুকুরটিকে বাঁচাতে ভাল্লুক এর পেছনে দৌড় লাগান। সমস্ত ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বিশাল ভাইরাল হচ্ছে। এই ঘটনাটি আমেরিকার ক্যালিফোর্নিয়ায় ঘটেছে যেখানে একটি 17 বছরের মেয়ে একটি ভালুকের মুখোমুখি হয়।

আসলে একটি মহিলা ভাল্লুক তার বাচ্চাদের নিয়ে সেই মেয়েটির বাড়ির পিছন দিয়ে যাচ্ছিল সেই মুহূর্তে তাদের বাড়ির কুকুর এর দৃষ্টি তাদের ওপর পড়ে এবং সে চেঁচামেচি করতে শুরু করে। কুকুরের চেঁচামেচি শুনে ভালুকের বাচ্চারা ভয় পেয়ে যায়, বাচ্চাদের বিপদ দেখে ভাল্লুক কুকুরের উপর আক্রমণ করে।

ভালুক একটি দৈত্যাকার প্রাণী। যদি এই প্রাণী কুকুরের সাথে লড়াই করে তবে এর পরিণাম কি হবে আপনি অনুমান করতে পারছেন হয়তো। তারপর কুকুরের মালিক যখন সেখানে আসলেন তিনি দেখলেন তাঁর কুকুর বিপদের মুখে, তিনি সাহসের সাথে ভালুকের মুখোমুখি হন এবং বিনা দ্বিধায় ভাল্লুকের কাছ থেকে নিজের কুকুরটিকে উদ্ধার করেন।

আসলে ভালুকটি দেওয়ালে বসেছিল আর এমন পরিস্থিতিতে মেয়েটি তাকে ধাক্কা মারে। ভল্লুকটি ভারসাম্য হারিয়ে পড়ে যায়। সেই সময়ের মহিলাটি কুকুরটিকে নিয়ে পালিয়ে যায় এবং এইভাবে নিজের প্রাণের ঝুঁকি নিয়ে নিজের প্রিয় কুকুরের জীবন বাঁচান। পুরো ঘটনাটি সেখানে ইনস্টল করা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে এবং এই ঘ
টনার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।।

About Web Desk

Check Also

রাস্তায় টেনে বৃদ্ধা মাকে মারধর করছে ছেলে, বাঁচাল পোষ্য কুকুর, ভিডিও ভাইরাল…

কুকুর মানুষের অন্যতম অনুগত প্রাণী। তারা কখনোই তার মালিকের আনুগত্য হারায় না। আপনি নিশ্চয়ই সিনেমাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *