Breaking News

স্বপ্নপূরণের ইচ্ছাটাই হল আসল! রাস্তায় জিমন্যাস্টিক করে অজস্র মানুষের নজর কাড়লেন গ্রামের মেয়ে মিলি।

প্রাচীনকালে মেয়েদেরকে ঘরের অন্ধকারেই থাকতে হতো। এবং তখন মেয়েদেরকে শুধু সংসার সামলানো, সন্তান লালন-পালন করা এই ধরনের কাজের মধ্যেই সীমাবদ্ধ রাখা হতো। এমনকি তাদের পড়াশোনাও করতে দেওয়া হতো না। অল্প বয়সেই তাদের বিয়ে দিয়ে দেওয়া হতো। তবে বর্তমানে, সামাজের পরিবর্তনের সাথে সাথে মানুষের চিন্তাধারারও বদল ঘটেছে।

এখন মেয়েদেরকে পড়াশোনা করানোর সাথে সাথে সমাজে কিভাবে তাল মিলিয়ে চলতে হয় তাও শেখানো হয়। মেয়েরা এখন শুধু সংসারই সামলায় না বরং সাবলম্বী হয়ে নিজের পায়ে দাঁড়িয়ে ছেলেদের মতো কাঁধে কাঁধ মিলিয়ে পরিবারের সমস্ত দায়িত্ব পালন করে। আজকে আমরা আপনাদেরকে এমনই এক সাবলম্বী মেয়ের গল্প বলতে যাচ্ছি। যিনি হলেন রায়গঞ্জের কুলিক নদীর পাড়ের আব্দুল ঘাটার মিলি সরকার।

সে সংসার সামলেও তার নিজের স্বপ্ন পূরণ করতে চায়। তিনি কনটেম্পোরারি নাচের সাথে সাথে নিয়মিত যোগব্যায়ামও করেন এবং সেই যোগব্যায়ামের ভিডিও মাঝে মাঝে সোশ্যাল মিডিয়াতেও আপলোড করেন। সম্প্রতিই তিনি একটি ভিডিওতে শাড়ি পড়ে ব্যাক ক্লিপ করেন এবং সেটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন।
সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় এখন বেশ ভাইরালও হয়েগিয়েছে।

দুদিন আগে মিলির আরো একটি ভিডিও আমাদের সামনে আসে। সেই ভিডিওটিতে তিনি, লাল রঙের একটি শর্ট ড্রেসে হিন্দি গানের সঙ্গে তাল মিলিয়ে জিমনাস্টিক করছেন। মিলির এই ভিডিওটি প্রায় 15 হাজারেরও বেশি মানুষ দেখেছেন। সোশ্যাল মিডিয়ায় মিলির এই ভিডিও দেখে মানুষজন তাকে আরো উৎসাহ দিয়েছেন। এমনকি অনেকে তাকে এই জিমনাস্টিক নিয়ে এগোনোর পরামর্শও দিয়েছেন।

আবার অনেকে বলেছেন, এই জিমন্যাস্টিক এর মাধ্যমেই মিলি নিজেকে সারা বিশ্বের সামনে তুলে ধরতে পারবেন। এই সোশ্যাল মিডিয়ার জন্যই এইরকম অগুন্তি প্রতিভা আমাদের সামনে উঠে আসে। সোশ্যাল মিডিয়া না থাকলে, এই মিলির মতো প্রতিভাগুলি কবেই হয়তো কোথাও হারিয়ে যেত। মিলি তার প্রতিভার মাধ্যমে আমাদের দেখিয়ে দিয়েছে যে, বিয়ে হয়ে গেলেই মেয়েদের জীবন শেষ হয়ে যায় না। স্বপ্নপূরণের ইচ্ছাটাই হল সবকিছু।

About Web Desk

Check Also

রেভ পার্টিতে কি হয় তার সত্যতা জানালেন শাহরুখপুত্র আরিয়ান, নিজের মুখেই বললেন চার বছর ধরে মা_দ_ক সেবন করছি…

বিলাসবহুল জীবনযাপন করে সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান আজকাল অনেক সমস্যার সম্মুখীন হয়েছেন। মুম্বাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *