Breaking News

বিয়ের সময় কনের পা ছুঁলেন বর, কনের পায়ে মাথা রেখে বললেন এই কথা.. সবাই হতবাক

বিয়ের অনুষ্ঠান চলাকালীন হঠাৎ বর-কনের পা ধরা শুরু করে। এটি দেখে সেখানে উপস্থিত লোকেরা বেশ অবাক হয়ে গেছিল এবং ভাবছিল যে বর কেন এটি করছে? যখন বর পা ধরার কারণ জানায় তখন সবাই বরের প্রশংসা শুরু করেন। বিয়ের সময় কোন বরকে তার কনের পা ধরে আশির্বাদ নেওয়ার দৃশ্য এই প্রথম দেখা গেল।

লোকেরা এই দৃশ্যটি ক্যামেরাবন্দি করেছে এবং এই ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছে। তবে এটি কোথাকার ঘটনা সে সম্পর্কে কোন তথ্য এখনো পাওয়া যায়নি। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে বর হঠাৎ করে তার কনের পা স্পর্শ করে তার আশীর্বাদ নিতে থাকে। এটি দেখে সেখানে উপস্থিত সকলে বেশ অবাক হয়ে যায়।

তারপরে বর যখন এর কারণটা জানায় তখন সবাই বরের জন্য হাততালি দিয়ে প্রশংসা করতে শুরু করে। সোশ্যাল মিডিয়ায় বিয়ের এই ভিডিওটি ডক্টর অজিত ভারবান্দকর শেয়ার করেছেন। ছবিটি টুইটারে শেয়ার করার সাথে সাথে এটি অনেকবার শেয়ার হয়ে যায়। ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন যে যখন বিবাহের অনুষ্ঠান শেষ হয় বর-কনের পায়ের কাছে মাথা নত করে,

তখন বিয়ের অনুষ্ঠানে উপস্থিত সবাই হতবাক হয়ে যায়। তারপরে সবাই যখন বর কে এগুলি করার কারণ জিজ্ঞাসা করে তখন তিনি বলেন যে আমার বউ আমার বাড়ির লক্ষ্মী সে আমার বংশ কে এগিয়ে নিয়ে যাবে, আমার পিতা-মাতার প্রতি শ্রদ্ধা এবং সেবা করবে, আমার পরিবারকে সুখে রাখবে, প্রসবের সময় আমার সন্তানের জন্য মৃত্যু স্পর্শ করবে,

আমার কারনে সে তার বাবা-মাকে ছেড়ে আমার বাড়িতে আসবে, এই কারণেই আমিটা কে প্রণাম করেছি এটি আমার পরিচয় তৈরি করবে সমাজে। সে যখন এতকিছু আমার পরিবারের জন্য করতে পারে তাহলে কি আমি এতোটুকু শ্রদ্ধাও তাকে দিতে পারি না। বরের কথা শুনে সকলেই খুব খুশি হন এবং বরের চিন্তাভাবনার প্রশংসা শুরু করেন। 29 শে মে এই ভিডিওটি শেয়ার করা হয়।।

About Web Desk

Check Also

পুরোপুরি ষোলোয়ানা বাঙালিয়ানা ভাবে গুরমিত চৌধুরী তৃতীয়বার বিয়ে করলেন দেবিনা ব্যানার্জির সাথে, ভাইরাল ছবি…

বিখ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জিকে অন্যতম সুন্দর দম্পতি হিসেবে বিবেচনা করা হয় এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *