Breaking News

আমাকে কেউ এতটুকু সুখ দেয়নি, সবাই আমাকে একাধিক বার ইউজ করেছে, সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক শ্রাবন্তী

বর্তমান যুগে ভালো মানুষের কোনো দাম নেই। আপনি যত ভালো মানুষ হবেন সমাজে আপনি ততই ঠকবেন। এরকমই কিছু ঘটনা ঘটেছে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সাথে। ভালো মানুষ হয়ে শুধুই ঠকেছেন এবং ব্যবহৃত হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এমনটাই জানা যাচ্ছে তার সোশ্যাল মিডিয়াতে আপলোড করা পোস্ট থেকে।

অনেকবারই তিনি তার ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনার মুখোমুখি হয়েছিলেন। তবে এ বিষয়ে তিনি কখনোই টলিউডের কারোর সঙ্গে তর্কে যাননি বরং নিজের কাজ মন দিয়ে করেছেন এবং ছেলেকে ভালোবাসা দিয়ে মানুষ করার চেষ্টা করেছেন। ‘ভালো মানুষ হলেই যে, ভালোবাসা পাওয়া যায় এটা যদি আপনি ভেবে থাকেন, তাহলে এটা আপনার ভুল ধারণা’ – সোশ্যাল মিডিয়ায় এমনটাই জানালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

তিনি বহুবার সংসার করার চেষ্টা করেছেন, কিন্তু তার বিনিময়ে শুধুই ব্যবহৃত হয়েছেন। এই অভিনেত্রীর প্রথম বিয়ে হয়েছিল পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে। কিন্তু, তার এই বিয়ে বেশি দিন টেকেনি। এরপরের দুটি সম্পর্কের ক্ষেত্রেও সুখী হতে পারেনি শ্রাবন্তী। মুম্বাইয়ের মডেল কৃষন ব্রজের সঙ্গে সম্পর্কে থাকাকালীন, তার সাথেও তিনি সংসার করার স্বপ্ন দেখেছিলেন। কিন্তু সেই সম্পর্কও বেশি দিন টেকেনি।

সম্প্রতি তিনি স্বামী রোশনের সঙ্গেও সংসার করতে চেয়েছিলেন। কিন্তু, কিছু ব্যক্তিগত কারণে তার সেই সংসারও ভেঙে যায়। শুরু থেকেই শ্রাবন্তী ভালোবাসা দিয়ে সংসার করতে চেয়েছিলেন, কিন্তু তার বিনিময় তিনি শুধুই ব্যবহৃত হয়েছেন। এখনো সমাজে সংসার ভেঙে গেলে, সমাজ সবার প্রথম মেয়েদের দিকেই আঙ্গুল তোলে। শ্রাবন্তীর ক্ষেত্রেও এর ব্যতিক্রম ঘটেনি।

‘চ,রি,ত্র,হী,ন’ কথাটিও জুড়ে দেওয়া হয়েছে তার নামের আগে। এছাড়া আরো নোংরা মন্তব্য করেছেন বহু মানুষ। শ্রাবন্তী বলেছেন যে তিনি নিজেকে কোনোদিনই পরিবর্তন করতে পারবেন না, তিনি আগেও ভালো মানুষ ছিলেন এবং পরেও ভালোমানুষই থাকবেন। তবে তার জীবনে একটাই আক্ষেপ রয়েছে যে, সে ভালো মানুষ হয়েও ভালোবাসা পেলেননা শুধুই ব্যবহৃত হয়ে গেলেন।।

About Web Desk

Check Also

রাস্তায় টেনে বৃদ্ধা মাকে মারধর করছে ছেলে, বাঁচাল পোষ্য কুকুর, ভিডিও ভাইরাল…

কুকুর মানুষের অন্যতম অনুগত প্রাণী। তারা কখনোই তার মালিকের আনুগত্য হারায় না। আপনি নিশ্চয়ই সিনেমাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *