Breaking News

অহংকার হল পতনের মূল! আবার রানু মন্ডল ফের স্টেশনের রাস্তায় গান করছে, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে রানু মন্ডল এর নাম প্রায় সকলেই জানেন। যিনি স্টেশনে গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছিলেন। সকলেই তাঁর গানের প্রশংসা করেছিলেন। তিনি লতা মঙ্গেশকরের মত গলা করে গান গাইতেন। এই গান গেয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় অনেকটা ভাইরালও হয়েছিলেন। তিনি স্টেশনে গান গেয়ে ভিক্ষা করেই তার জীবিকা নির্বাহ করতেন।

একদিন স্টেশনে গান করার সময়ই একজন ব্যক্তি তাঁর গানের একটি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয়। যে ভিডিওটি ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। শুধু তার গানই ভাইরাল হয়নি, তার সাথে তিনিও ভাইরাল হয়েছিলেন। তার গান শুনে বলিউডের জনপ্রিয় মিউজিক ডিরেক্টর হিমেশ রেশমিয়া, তাকে বলিউডের একটি গান করার সুযোগ করে দেন।
তবে এই গানটি পজিটিভিটির থেকে নেগেটিভিটি বেশি ছড়ায়।

সোশ্যাল মিডিয়ায় সকলেই এই গানটি কে নিয়ে সমালোচনা করতে থাকে এবং অনেকে আবার এই গানটি কে নিয়ে ট্রোল করে অনেক মিম ও বানান। তার গানটির পাশাপাশি তার নিজস্ব কিছু বক্তব্যও অনেকটা বিব্রতকর পরিস্থিতির সৃষ্টি করেছিল সোশ্যাল মিডিয়ায়। তিনি বিভিন্ন টিভি শো-তে অনেক তারকাদের নামে বদনাম করেছিলেন এবং তাদেরকে ছোট করে নিজেকে বড় দেখানোর চেষ্টা করেছিলেন।

তাই তাকে বলিউডের গানের জগত থেকে বের করে দেওয়া হয়েছিল। এর ফলে তিনি আবারও তার আগের জায়গায় ফিরে আসেন। সে সাফল্য অর্জন করলেও, সেই সাফল্য তার দীর্ঘস্থায়ী হয়নি। সে সাফল্যের মুখ দেখলেও, সে তার নিজের দোষেই সাফল্যের চূড়ায় পৌঁছাতে পারেনি। সে আবারও আগের মতোই রানাঘাটের রেলওয়ে স্টেশনে গান গেয়ে ভিক্ষা করা শুরু করে দিয়েছেন। এর জন্য তার অহংকারী মনোভাব সবচেয়ে বেশি দায়ী।।

About Web Desk

Check Also

দিব্যা ভারতীর জীবনে ছিল অনেক গোপন কাহিনী, জেনেনিন কি হয়েছিল 5 এপ্রিল 1993 এর রাতে

অভিনেত্রী দিব্যা ভারতীর নাম শুনলেই এক মিষ্টি মুখের মেয়ের কথা মনে পড়ে। খুব অল্প বয়সেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *