Breaking News

60 কোটি টাকার বাংলো 100 কোটি টাকার প্রাইভেট জেট, অজয় দেবগনের সম্পত্তির সম্পর্কে জানলে, আপনি অবাক হবেন।

অজয় দেবগন বলিউডের একজন অন্যতম অভিনেতা। অজয় দেবগন দীর্ঘদিন ধরেই বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। অজয় দেবগনের সিনেমাগুলি গত 30 বছর ধরে কোটি কোটি টাকা আয় করছে। অজয় দেবগন শুধু একজন ভালো অভিনেতাই নন, তিনি একজন অসাধারণ চলচ্চিত্র নির্মাতাও।

সম্প্রতিই, তিনি তার স্ত্রী কাজলকে নিয়ে ‘হেলিকপ্টার ইলা’ নামে একটি সিনেমা তৈরি করেছিলেন। আজ আমরা আপনাদেরকে বলতে যাচ্ছি যে, অজয় দেবগন এক বছরে কত কোটি টাকা আয় করেন? তাহলে শুনুন, অজয় দেবগন বছরে প্রায় 32 কোটি টাকা আয় করেন। শুধু তাই নয়, তিনি 260 কোটি টাকার সম্পত্তির মালিকও।

তিনি এমন কিছু সিনেমা তৈরি করেছেন, যা থেকে গত বেশ কয়েক বছর ধরে 100 কোটিরও বেশি টাকা আয় করেছেন। তিনি এক একটি সিনেমায় অভিনয়ের জন্য 22 কোটি টাকা করে নিতেন এবং একটি বিজ্ঞাপনের জন্য তিনি 5 কোটি টাকা করে নিতেন। অজয় দেবগন বিলাসবহুল দামি গাড়ি ভীষণ পছন্দ করেন। তার নিজেরই একটি ‘Maserati Quattroporte’ গাড়ি আছে, যার দাম প্রায় 2 কোটি টাকা।

এটা ছাড়াও তার একটি ‘range rover’ গাড়িও আছে, যার দাম প্রায় 2 কোটি টাকারও বেশি। অজয় দেবগনের মুম্বাইতে দুটি বাংলো রয়েছে, যার একটি জুহুতে এবং অন্যটি মালগাড়ি রোডে অবস্থিত। এই দুটি বাংলোরই দাম প্রায় 25 কোটি টাকা। মুম্বাই ছাড়াও, লন্ডন শহরেও তার একটি বাড়ি আছে।

যেটার মূল্য প্রায় 60 কোটি টাকা। এগুলো ছাড়াও, তার একটি নিজস্ব জেট বিমান আছে। যেটার মূল্য প্রায় 100 কোটি টাকার কাছাকাছি। তার এই বিমানটির নাম হল হকার 800। তার নিজস্ব একটা প্রোডাকশন হাউজ আছে যার মূল্য 100 কোটি টাকা। সম্প্রতিই তিনি ‘দি বিগ বুল’ -নামে একটি ছবি প্রকাশিত করেছেন। যেই ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন অভিষেক বচ্চন।।

About Web Desk

Check Also

সৌন্দর্যের দিক থেকে দীপিকা পাডুকোনকে হার মানাবে রণবীর সিং এর বোন।

বিখ্যাত অভিনেতা রণবীর সিং তার ভিন্ন স্টাইল এবং উজ্জ্বল অভিনয়ের জন্য পরিচিত এবং তিনি প্রায়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *