Breaking News

মা হলেন বিপাশা বসু? করণ সিং গ্রভোর ও বিপাশা বসু সদ্যজাতকে কোলে নিয়ে ছবি শেয়ার করলেন

বলিউড অভিনেত্রী বিপাশা বসুকে কে না চেনে! তিনি দিল্লীতে জন্মগ্রহণ করেছিলেন এবং কলকাতায় পড়াশোনা করেছিলেন। মডেলিং দিয়ে তার ক্যারিয়ার শুরু হয়েছিল। 1996 সালে বিপাশা বসু সুপারমডেল উপাধি পেয়েছিলেন। 2001 সালে আজনবী চলচ্চিত্রের জন্য তিনি ফিল্মফেয়ার জিতেছিলেন। বিপাশা বসু আজনবী ছবিতে একটি নেতিবাচক চরিত্রে অভিনয় করেছিলেন।
এর পরে তিনি অনেক ছবিতে কাজ করেছেন। এছাড়াও তিনি অনেক ব্র্যান্ডের সাথে কাজ করেছেন।

বিপাশা বসু সবসময় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফ্যানদের সাথে নিজের পোস্ট শেয়ার করে। এইসব কারণে তিনি সর্বদা শিরোনামে থাকেন। বিপাশা বসু বলিউডের সুপারহিট অভিনেতা জন আব্রাহামের সাথে ন বছর সম্পর্কে ছিলেন। কিন্তু জন আব্রাহামের স্ত্রী তাদের সম্পর্কের কথা জানতে পেরে যাওয়ায় তাদের সম্পর্ক ভেঙে যায়। এরপরে বিপাশার নামটি Dino Morea সাথে যুক্ত ছিল। এই দুটি সম্পর্ক নিয়েই বিপাশা শিরোনামে ছিলেন কিন্তু এই দুটি সম্পর্কের কোনোটিই চিরস্থায়ী হয়নি।

2016 সালে বিপাশা বসু করণ সিং গ্রোভারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল। তাদের বিয়ের ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় দেশ ভাইরাল হয়েছিল। বর্তমানে তারা তাদের বিবাহিত জীবন উপভোগ করছে। তাদের বিভিন্ন সময়ের ছবি তারা সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন যেমন জন্মদিনের পার্টি, অবকাশ এবং বিবাহ বার্ষিকী উদযাপন করতে দেখা যায় তাদের। কয়েকদিন যাবত তারা সোশ্যাল মিডিয়া থেকে দূরে রয়েছেন।

বিপাশা বসু করণ সিং এর তৃতীয় স্ত্রী। এর আগে করণ দুটো বিয়ে করেছেন জেনিফার উইজেট এবং শ্রদ্ধা নিগমকে। আপনাদের জানিয়ে দিই যে বিপাশা বাসু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন যা বেশ ভাইরাল হয়েছে। এই ছবিতে করানের কোলে একটি নিউবর্ন বেবি কে দেখা যাচ্ছে। ছবিটি দেখে তার ফ্যান রা বেশ অবাক হয়েছে। আবার তারা বাবা মা হওয়ার জন্য তাদেরকে অভিনন্দন জানাচ্ছেন।

কিছু লোক প্রশ্ন করছেন যে এই মেয়েটি কে? বিপাশা কখন এবং কোথায় সন্তানের জন্ম দিয়েছেন? নাকি বিপাশা এটি সারোগেসির থেকে পেয়েছেন? নাকি দম্পতি বাচ্চা মেয়েটিকে দত্তক নিয়েছে? এই পোষ্টের কারনে বিপাশা আজকাল শিরোনামে রয়েছে। একটি কথা আপনাকে জানিয়ে দিয়ে যে এই মেয়েটি বিপাশা বসু এবং করান সিং গ্রোভারের নয়। হেট স্টোরি ফোর চলচ্চিত্রের অভিনেতা বিভান ভাটেনা এর বাচ্চা এটি।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.