Breaking News

মেয়ে থেকে ছেলে হলেন, অস্ত্রোপচারের পর প্রথমবারের মতো শার্টেলেস ছবি শেয়ার করলেন অভিনেত্রী অ্যালেন পেজ

গার্ল টু বয় অভিনেত্রী অ্যালেন পেজ তার নতুন একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যেখানে তাকে শার্ট হীন অবস্থায় দেখা যাচ্ছে। এই ছবিটির সাথে পেজ গত বছর নিজের অস্ত্রোপচার করে পুরুষ হয়ে ওঠার ঘটনাটি শেয়ার করেছেন। মুম্বাই দা আমব্রেলা একাডেমি, জুনো এবং ইনসেপশনের মত ছবিগুলির বিখ্যাত হলিউড অভিনেত্রী অ্যালেন পেজ এখন অস্ত্রোপচার করে একজন পুরুষ হয়ে উঠেছেন।

এটি 2020 সালের ডিসেম্বরে একটি ইনস্টাগ্রাম পোষ্টের মাধ্যমে পেজ দ্বারা প্রকাশ করা হয়। সম্প্রতি অ্যালেন তার একটি ছবি শেয়ার করেছেন যেখানে তাকে সুইমিংপুলের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে এবং সে শার্ট পড়ে নেই শুধুমাত্র হাফপ্যান্ট পড়ে আছে। সম্প্রতি অ্যালেন পেজ একটি সাক্ষাৎকার দিয়েছিলেন অপেরা উইনফ্রে কে। এই সাক্ষাৎকারের সময় তিনি তার ছেলে হওয়ার গল্প এবং এর পেছনে কারণগুলি বর্ণনা করেছিলেন।

গত বছর ডিসেম্বরে পেজ তার ইনস্টাগ্রাম পেজ এ নিজের লিঙ্গ পরিবর্তনের জন্য ঘোষণা করেছিলেন এবং লিখেছিলেন বন্ধুরা আমি তৃতীয় লিঙ্গের একজন মানুষ এবং এই যাত্রায় আমি আপনাদের কাছ থেকে যে সমর্থন এবং ভালোবাসা পেয়েছি তার জন্য খুবই কৃতজ্ঞ এবং আপনাদের ধন্যবাদ জানাই। এই পোস্টে তিনি তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের ওপর নৃশংসতা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন এবং বলেছিলেন যে তারা তাদের সম্প্রদায়ের জন্য যা কিছু পারবে তাই করবে।

অপেরা উইনফ্রের সাথে সাক্ষাৎকারে তিনি প্রকাশ করেছিলেন যে কিভাবে কিশোর বয়সে নিজের শরীরের পরিবর্তনগুলো তিনি লক্ষ্য করেন এবং তিনি অস্বস্তি বোধ করতেন। পারিপার্শ্বিক অবস্থার কারণে তিনি এতটাই হতাশাগ্রস্ত হয়ে গেছিলেন যে তিনি একটি জীবন্ত লাশের মতো জীবনযাপন করতেন। হলিউডে তার ক্যারিয়ার যখন শীর্ষে তখন তিনি আরো কষ্ট পেতে শুরু করেন।

তার মধ্যে 2007 সালে মুক্তিপ্রাপ্ত ছবি জুনোর জন্য অস্কার রেড কার্পেটে তিনি যে পোশাকটি পড়েছিলেন তিনি তাতে খুবই অস্বস্তি বোধ করছিলেন কারণ তিনি মহিলার পোশাক পড়ে কমফোর্ট ফিল করতেন না। তিনি সেই চলচ্চিত্রের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কারের জন্য মনোনীত হয়েছিলেন। সে যখন সার্জারী করে তখন তিনি একটি নতুন জীবন খুঁজে পায় এবং স্বাচ্ছন্দ্যবোধ করতে শুরু করেন।

তিনি বলেছিলেন “আমি চাই মানুষেরা যেন জানতে পারে যে এটি আমার জন্য জীবন পরিবর্তনের মত ছিল এবং আমি বিশ্বাস করি এটি জীবন বাঁচানোর মত এবং এটি বাকি মানুষের পক্ষেও হতে পারে।”পেজ নিজেকে 2014 সালের সমকামী হিসেবে ঘোষণা করেছিল এবং 2018 সালের ক্যানাডার নৃত্যশিল্পী এমা পটার কে বিয়ে করেছিলেন কিন্তু এই বিবাহ দীর্ঘস্থায়ী হয়নি এবং 2021 সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়।।

About Web Desk

Check Also

শাহরুখ খানের ছেলে আরিয়ান এর সাথে ডেট করেছিলেন জুহি চাওলার মেয়ে, জল্পনা তুঙ্গে, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী…

শাহরুখ খানকে বলিউডের বাদশা বলা হয় এবং বিখ্যাত অভিনেত্রী জুহি চাওলাও একসময় দর্শকদের হৃদয়ে রাজত্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *