Breaking News

অভিজিৎ ও দায়া থেকে ফ্রেডি পর্যন্ত CID এই আটজন অভিনেতা বাস্তব জীবনে কিভাবে বেচেঁ আছে জানলে চোখে জল আসবে

আজ আমরা আপনাকে সিআইডিতে কাজ করা শিল্পীদের সম্পর্কে বলতে যাচ্ছি। মুম্বাই টিভির সর্বাধিক টিআরপি যুক্ত অনুষ্ঠান হল সিআইডি। ছোট থেকে বড় সবাই এই অনুষ্ঠানটি দেখতে খুবই পছন্দ করত। সিআইডিতে এসিপি প্রদ্যুমান এর চরিত্রে অভিনয় করা শিভাজি সাত্যম বর্তমানে 71 বছর বয়সী। এসিপি প্রদ্যুমান চরিত্রে অভিনয় করার শিভাজি সাতাম বলিউডেও অনেক হিট ছবিতে কাজ করেছেন।

আপনাদের জানিয়ে রাখি ভারতীয় টেলিভিশনে সিআইডি সর্বাধিক চলমান শো। 23 বছর আগে 1998 সালের 21 শে জানুয়ারি সিআইডির প্রথম পর্বটি প্রচারিত হয়েছিল এবং সর্বশেষ পর্ব প্রচারিত হয়েছিল 27 শে অক্টোবর 2018 তে। প্রদ্যুমান এর বিভিন্ন বাক্যালাপ দরজা ভেঙে দেওয়ার দৃশ্য প্রতিটি শিশু এমনকি বৃদ্ধরা পর্যন্ত স্মরণ করে। তবে শো টিএখন বন্ধ হয়ে গেছে।

অনুষ্ঠানটি এত বিখ্যাত হওয়া সত্তেও খুব কম লোকই সিআইডি তারকাদের আসল পরিবার সম্পর্কে জানে। আজ আমরা আপনাদের সেই অনুষ্ঠানে সেলিব্রিটিদের রিয়েল লাইফ ফ্যামিলি দের কথা জানাতে যাচ্ছি। প্রধান চরিত্র থাকা শিভাজি সাত্যম অভিনয় করেছিলেন এসিপি প্রদ্যুমান এর চরিত্রে। একইসাথে সিনিয়র ইন্সপেক্টর দয়া এবং অভিজিৎ কেও লোকেরা বেশ পছন্দ করে।

দয়ার আসল নাম দয়া নন্দ শেট্টি তার স্ত্রীর নাম দিশা নন্দ তারা মহীশুরের বাসিন্দা তাদের কন্যার নাম বিভা। এসিপি প্রদ্যুমান এর মত দয়াও বলিউডের বিভিন্ন চরিত্রে কাজ করেছেন। আপনাদের বলি সিনিয়র ইন্সপেক্টর এর চরিত্রে অভিনয় করা অভিজিৎ এর আসল নাম আদিত্য শ্রীবাস্তব তিনিও বলিউডে সত্য, পঞ্চ এবং গুলালের মতো ছবিতে কাজ করেছেন।

তার স্ত্রীর নাম মানসী শ্রীবাস্তব এবং তাদের দুটি মেয়ে রয়েছে আরোশী এবং আদিকা এছাড়াও তাদের একটি ছেলেও রয়েছে। আরেকজন ইন্সপেক্টর ফ্রেডরিক বেশ মজার মানুষ ছিলেন যার আসল নাম দীনেশ ফাদনিস। তিনি একজন ভালো কৌতুক অভিনেতা এবং লেখক। তিনি সারফরোষ ও মেলার মতো ছবিতে অভিনয় করেছেন। শিভাজি সাতাম ব্যাংকে ক্যাশিয়ারের কাজও করেছেন এবং তার স্ত্রীর নাম অরুণা তাদের একটি কন্যা রয়েছে।

শিভাজি সাত্যম বলিউডের প্রায় চল্লিশটি ছবিতে অভিনয় করেছেন। এই শোতে ঋষিকেশ পান্ডের এক পুত্র রয়েছে যিনি ইন্সপেক্টর শচীনের ভূমিকায় অভিনয় করেছিলেন। ইন্সপেক্টর শ্রেয়ার চরিত্রে অভিনয় করেছিলেন তাঁর স্বামীর নাম নিশান গোপালিয়া। চিকিৎসক তারিকার চরিত্রে অভিনয় করার শ্রদ্ধা মুসালে থেকে এসেছেন যেটি আমেদাবাদে অবস্থিত তার বিয়ে হয়েছে লখনৌ এর ব্যবসায়ী দীপক তোমারের সাথে।।

About Web Desk

Check Also

সৌন্দর্যের দিক থেকে দীপিকা পাডুকোনকে হার মানাবে রণবীর সিং এর বোন।

বিখ্যাত অভিনেতা রণবীর সিং তার ভিন্ন স্টাইল এবং উজ্জ্বল অভিনয়ের জন্য পরিচিত এবং তিনি প্রায়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *