Breaking News

বাড়ির কোণে হলুদ দিয়ে এই কাজটি করুন, টাকা আসবে হু হু করে ।

হলুদ এমন একটি জিনিস যা আপনি প্রতিটি ভারতীয় রান্নাঘরেই দেখতে পাবেন। সাধারণত আমরা সবাই খাবার তৈরীর সময় হলুদ ব্যবহার করি। কিছু কিছু লোক ঔষধি গুণাবলী কারনেও ভাল স্বাস্থ্য এবং ঘরোয়া প্রতিকার হিসেবে হলুদ ব্যবহার করে। তবে আপনি কি জানেন জ্যোতিষ প্রতিকারেও হলুদ ব্যবহার করা হয়? হলুদের বিশেষ কিছু প্রতিকার ব্যবহার করে আপনি আপনার জীবনের অনেক ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন।

এই কারণে হলুদ অনেক গুলি মঙ্গলের কাজে ব্যবহৃত হয়। বিশেষত ভগবান বিষ্ণুর পূজা হলুদ ছাড়া সম্পূর্ণ নয়। আসুন দেরি না করে তাহলে জেনে নিন কিভাবে হলুদ আপনার জীবনের সমস্যাগুলো সমাধান করতে পারবে। হলুদের প্রতিকার এর মাধ্যমে আপনি অর্থের অভাব, বেশি অর্থ ব্যয়, উপার্জনের কোন উপায় বা কোন ধরনের অর্থের সমস্যার সমাধান করতে পারেন। ঘরের অর্থনৈতিক অবস্থার কারণে অনেক সময় নেতিবাচক শক্তিও দেখা দেয়।

এমন পরিস্থিতিতে যদি আপনি ঘরের প্রতিটি কোনায় হলুদ ছিটিয়ে দেন তবে এই নেতিবাচক শক্তি থেকে মুক্তি পাওয়া যেতে পারে। হলুদ ছেটানোর পরে আপনাকে সেই জায়গা ভালো করে মুছে পরিষ্কার করতে হবে। এটি করার ফলে আপনার সুখ এবং সমৃদ্ধি বৃদ্ধি পাবে। কথিত আছে মা লক্ষ্মী কেবল সেই বাড়িতে প্রবেশ করে যেখানে ইতিবাচক শক্তি রয়েছে। নেতিবাচক শক্তিযুক্ত বাড়িতে তিনি থাকতে পছন্দ করেন না। এর জন্য আপনার প্রতি বৃহস্পতিবার ঘরে এবং বাড়িতে হলুদ জল স্প্রে করা উচিত।

এটির সাহায্যে আপনার বাড়িটিতে ইতিবাচক শক্তির অবিচ্ছিন্ন যোগাযোগ থাকবে এবং শুধুমাত্র লক্ষ্মী নয় ভগবান বিষ্ণুও এই প্রতিকারে সন্তুষ্ট হয়ে আপনাকে আশীর্বাদ করবেন। বিবাহিত জীবনের বিভেদ উত্তেজনা থাকলে হলুদের এই প্রতিকার আপনার সম্পর্ককে ভাঙার হাত থেকে বাঁচাতে পারে। এজন্য বৃহস্পতিবার হলুদ রঙের পোশাক পরুন এবং হাতে একটি হলুদের টুকরো নিয়ে দেবতার সামনে বসে এই মন্ত্রটি জপ করুন- ‘ওম রতিয়ে কাম দেবায় নমো।’

এই প্রতিকার সহ আপনার বৃহস্পতিবার সন্ধ্যায় ছোলা ময়দা দিয়ে তৈরি জিনিস গুলি গ্রহণ করা উচিত। আপনার ভাগ্য যদি আপনাকে সমর্থন না করে তবে এই হলুদের প্রতিকার টি আপনার কাজে লাগতে পারে। তার জন্য আপনি যখনই বাড়ি থেকে বেরোবেন তখনই কপালে হলুদের তিলক লাগাতে হবে। এছাড়াও প্রতিদিন স্নানের সময় এক চিমটি হলুদ জলে যুক্ত করা যেতে পারে। আপনি যদি এই হলুদের এই প্রতিকারটি পছন্দ করেন তবে অন্যদের সাথে শেয়ার করতে ভুলবেন না।।

About Web Desk

Check Also

আগামী 20 শে সেপ্টেম্বর থেকে পিতৃপক্ষ শুরু, এই দিনে এই কাজগুলি করুন টাকা পয়সার অভাব হবে না, সুখ শান্তি ফিরে আসবে

আগামী মাস থেকে পিতৃপক্ষ শুরু হতে চলেছে। হিন্দু ধর্মে পিতৃপক্ষের বিশেষ তাৎপর্য রয়েছে এবং এই …

Leave a Reply

Your email address will not be published.