Breaking News

সুহানা খান এর জন্মদিনের পোশাকের থেকে তার পার্সের দাম ভক্তদের বেশি অবাক করে দিয়েছে! জানলে আপনিও অবাক হবেন

শাহরুখ খানের মেয়ে সুহানা খান প্রায়ই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন এবং সুহানা খান নিজের ছবি তার ফ্যানদের সাথে প্রায়শই শেয়ার করে থাকেন। আর সম্প্রতি সুহানা 22 মে তার 21 তম জন্মদিন উদযাপন করেছেন। তার জন্মদিনের কিছু ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরালও হয়েছিল। সেই ভিডিও গুলোর মধ্যে একটিতে সুহানাকে সবুজ রঙের পোশাকে দেখা গেছে। বেলুন সহ সুহানার এই ছবিটিতে সুহানাকে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় তার এই লুককে লোকেরা বেশ পছন্দও করেছেন। যাইহোক, তার পোশাক সম্পর্কে কথা বলতে গেলে প্রথমেই বলতে হয় যে তিনি যেই পোশাকটা পড়ে আছেন সেটি হল ইউকে ব্র্যান্ড পিএইচ পলি লেভেলের একটি পোশাক। আর যদি তার মেকাপের কথা বলা হয়, তো তিনি শুধু মেকআপ এর সাথে ফাক্স আইলাইনার ব্যবহার করেছেন।

আর তিনি যেই পোশাকটি পড়ে আছেন তার দাম হল 3600 টাকা। এবার আমরা আপনাদের যে কথাটা বলতে চলেছি সেটা শুনে আপনারা ও একটু অবাকই হবেন যে, এই পোশাকটির তুলনায় সুহানার কাছে যে পার্সটি ছিল সেটি আরও ব্যয়বহুল। আর সুহানার এই পার্সটি হল ইতালীয় ফ্যাশন ব্র্যান্ড এর প্রাদার একটি মিনি চামড়ার ব্যাগ।

যার দাম হল 1,23,749 টাকা। আর এই পার্সটিকেও লোকেরা খুব পছন্দ করেছিল। সুহানা যদিও এখনও বলিউডে প্রবেশ করতে পারেনি, তা সত্বেও তিনি এ সময়ে খুব জনপ্রিয় হয়ে উঠেছেন। বর্তমানে তিনি নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে চলচ্চিত্র নির্মাণের পড়াশোনা করছেন। আর হয়তো আগামী সময়ে সুহানাও তার বাবার মতো বলিউডে খ্যাতি অর্জন করবেন।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.