Breaking News

যাদের হাতে এই ” বিষ্ণু রেখা” থাকে তারা খুব ভাগ্যবান হয়। জীবনে টাকা পয়সা ও ধন সম্পত্তির অভাব হয়না

জ্যোতিষ শাস্ত্র এ আমাদের হাতের রেখা র কি মানে সেটা বলা হয়। জ্যোতিষ শাস্ত্র অনুযাই কিছু বিশেষ হস্ত রেখা আছে যেটা ভবিষ্যৎ বলতে পারে। আপনারা জীবন বৃত্তান্ত ও বর্ণনা করতে পারে। জ্যোতিষ শাস্ত্র এ বিষ্ণু রেখা কে খুব শুভো মানা হয়। যার হাতে বিষ্ণু রেখা আছে তিনি খুব ভাগ্যবান হন। এবার জেনে নেওয়া যাক বিষ্ণু রেখা সম্পর্কে কিছু গুরুত্পূর্ণ তথ্য:

বিষ্ণু রেখা কি সেটা সম্বন্ধে জেনে নেওয়া যাক: বিষ্ণু রেখা ইংলিশ অক্ষর বি এর মতো দেখতে হয়। হৃদয় রেখা গুরু পর্বত এ গিয়ে বন্ধ হয় এ যায়। যার একটা শিরা তর্জনী আর মধ্যম আর মাঝখানে আর আরেকটা শিরা হাতের তর্জনী নিচে গুরু পর্বত এ র দিকে যায়, তাকে বিষ্ণু রেখা বলা হয়।

বি অক্ষরের মতো দেখতে এই রেখা কে বিষ্ণু রেখা বলা হয়। যাদের হাতে এই রেখাটি থাকে তাদের ওপর বিষ্ণ দেবতা কৃপা করেন। এই সব লোক সত্যের পথে চলে। এনাদের পরিশ্রম সাফল্য পায়।আর এরক লোকেরা কিছু খারাপ কাজ করলে শাস্তি ও পায। এরা সমাজে সম্মান পায়,খুব জনপ্রিয় হয়ে ওঠে। যে কাজ টা করবে ভাবে সেটা সপূর্ণ করে।

নিম্নলখিত রেখা গুলি কেও শুভো রেখা বলা হয়: বিষ্ণু রেখা ছাড়া শঙ্খ, চক্র, ত্রিশূল,কমল ইত্যাদি রেখা কে ও খুব শুভো মানা হয়। যাদের হাতে এই রেখাগুলো থাকে তারা খুব ভাগ্যবান হয়। শঙ্খ থাকলে তার ওপর বিষ্ণু ভ্গবান এর কৃপা থাকে। ত্রিশূল রেখা থাকলে শিব ঠাকুরে কৃপা থাকে। কমল রেখা থাকলে তাদের জীবন এ ধন সম্পত্তির অভাব হয় না। এর অৰ্থ হল মা লক্ষ্মীর কৃপা সব সময় তার সঙ্গে আছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *