Breaking News

ভালোবাসায় আঘাত পেয়ে ,সত্যিকারের ভালোবাসার আশায় এখনো সিঙ্গেল রয়ে গেল এই 4 সুন্দরী, আজও কাউকে বিয়ে করেনি,

বলিউড এর একটা গান আছে “হার কিসিকো সাচ্চা প্যার নাহি মিলতা”। এই গান টা অনেকের ক্ষেত্রেই খুব প্রযোজ্য। ভালোবাসার অনেক লোক পাওয়া যায়। কিন্তু সত্যিকারের ভালোবাসা র মানুষ পাওয়া খুব শক্ত। আজকের তারিখে ভালোবাসা মানে শুধু শারীরিক চাহিদা মেটানো। ভালোবাসা র গভীর মনে টা ভুলতে বসেছে। কিছু মানুষ এই ছলনা ময় ভালোবাসার স্বীকার হোয়েছেন। অনেকের প্রেম কাহানি পূর্ণ হয়নি। জীবনে পেয়েছেন শুধু ধোঁকা। প্রেমে আঘাত পেতে পেতে বিয়ে করার ইচ্ছে হারিয়ে ফেলেছে। রয়ে গেলেন অবিবাহিতা মানে single।

সুরেয়া: ৮০ র দশকের অভিনেত্রী সুরাইয়া খুব জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। মনমুগ্ধ চালচলন আর গভীর দৃষ্টিতে অনেক পুরুষের মন কেরে নিয়েছিল কিন্তু নিজে দেবানন্দ এর প্রেমে পরেছিলেন। দেবানন্দ ও খুব ভালোবেসে ফেলেছিলেন। দুজনেই দুজনকে বিয়ে করতে চেয়ে ছিলেন। বাধা হয় ধর্ম। ওনার দিদিমা অন্য ধর্মের ছেলে কে বিয়ে করতে দেন নি। দেবানন্দ খুব দুঃজনক ভাবে ভেঙ্গে পরে ছিলেন। শেষে ১৯৫১ তে কল্পনা কার্তিক কে বিয়ে করেছিলেন দেবানন্দ। আর সুরাইয়া কুমারী থেকে যান।

আমিশা প্যাটেল: কাহনা প্যায়ার হায় সিনামে থেকে বলিউডে এন্ট্রি নিয়েছিল আমিশা প্যাটেল। অনেক হিট সিনেমা দিয়েছেন গদর খুব জনপ্রিয় ফিল্ম ছিল। বিক্রম ভাটের সঙ্গে ওনার ৫ বছর প্রেম চলেছিল।২০০৭ এ দুজনা র ব্রেক আপ হলে ব্যাবসায়ী কানাব পুরির সাথে প্রেম হয় সে ও বেশিদিন তেকে না। এখন একাই জীবন কাটাচ্ছেন।

তব্বু: Bollywood এর অন্যতম নায়িকা দের মধ্যে টপ নায়িকা হলেন তাব্বু। সাউথ স্টার নাগার্জুন এর সাথে ১৫ বছর প্রেম চলে। কিন্তু নাগারজুন বিবাহিত হওয়ায় দুজনের মিলন ঘটেনি। পরে বলে ছিলো ভাই সমীর আর অজয় দেবগন কোনো ছেলের সাথে মিশতে দিতো না। সত্যিটা আপনারা বুঝে নিন।

পারভিন ববি: বলিউড এর সব থেকে bold অভিনেত্রী। যে সময় bikini পরা অভিনেত্রী দেখা যেত না সে সময় bikini তে তার সাবলিল ছবি আবালবৃদ্ধবনিতা র মন কেরে নিয়েছিল। কবির বেদী র সাথে প্রেম হয় পরে বিক্রম ভাট। সবাই ধোঁকা দেয়। তারপর অসুস্থ হলে পরে। ২০০৫ সালে ওনার মৃ’ত্যু হয়।

About admin

Check Also

ত্বকের ব্রণ দূর করতে হলুদের ব্যবহার

প্রাচীনকাল থেকেই রূপচর্চায় হলুদের ব্যবহার হয়ে আসছে। ত্বক উজ্জ্বল করার পাশাপাশি ত্বকের বিভিন্ন সমস্যা দূর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *